রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

টেকনাফে সড়কে ১৫ যানবাহনের বিরুদ্ধে মামলা

Reporter Name
  • Update Time : সোমবার, ৬ আগস্ট, ২০১৮
  • ৫০০ Time View

নিউজ ডেস্কঃ-

টেকনাফ সড়কে হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ফিটনেসহীন, ড্রাইভিং লাইসেন্স না থাকা ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ১৫টি যানবাহনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, ৫ আগষ্ট সকাল ১০টা হতে টেকনাফ-কক্সবাজার সড়কে হোয়াইক্যং হাইওয়ে পুলিশের আইসি শফিকুল ইসলাম ও এএসআই রাজু কান্তি দাশ সর্ঙ্গীয় পুলিশ নিয়ে সড়কে অভিযান চালিয়ে ২টি নোহা, ২টি হাইয়েস, ৩টি ট্রাক, ৩টি ম্যাজিক গাড়ী, ৪টি সিএনজি ও ১টি মোটর সাইকেল জব্দ করা হয়। এসব যানবাহনের মধ্যে ফিটনেস, ড্রাইভিং লাইসেন্স, গাড়ির কাগজ-পত্র না থাকার অপরাধে এসব গাড়ির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে আইসি শফিকুল ইসলাম নিশ্চিত করেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH