শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

টেকনাফে ১ হাজার পরিবারের মাঝে চাল বিতরন করলেন সাংসদ বদি

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ আগস্ট, ২০১৮
  • ৩২৯ Time View

নিজস্ব প্রতিনিধিঃ-

টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বড় হাবিবপাড়ার ১ হাজার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ২০ কেজি করে চাউল বিতরন করেছেন উখিয়া-টেকনাফের সংসদ সদস্য অালহাজ্ব অাবদুর রহমান বদি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও পবিত্র ঈদুল অাযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার হিসেবে এই চাউল বিতরন করা হয়েছে।
চাউল বিতরন কালে এমপি বদি বলেন, গরীব মানুষের ভাগ্য পরিবর্তনের সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার। জননেত্রী শেখ হাসিনা প্রমান করেছেন নৌকায় ভোট দিলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। গত ১০ বছরে উখিয়া-টেকনাফে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। যা উখিয়া-টেকনাফের ইতিহাসে মাইলফলক হয়ে থাকবে।
তিনি অারো বলেন, রোহিঙ্গা অাসার পর থেকে উখিয়া-টেকনাফের ২০ হাজার মানুষকে নানা ভাবে সহায়তা দেয়া হচ্ছে। ভবিষ্যতে অারো সহায়তা দেয়া হবে।
এমপি বদি বলেন, আগামীতে আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় অানতে হবে। তাহলেই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।
এসময় আরো উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, সদর ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিয়া, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার অালম সহ স্থানীয় আওয়ামীলীগ ও অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH