রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

টেকনাফ-কক্সবাজার সড়কে ইয়াবা ও সিএনজিসহ আটক দুই

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ মে, ২০১৮
  • ৩১২ Time View
টেকনাফ প্রতিনিধি :-
র্যাব-৭, কক্সবাজার ক্যাম্প জওয়ানেরা টেকনাফ-কক্সবাজার সড়কে অভিযান চালিয়ে যাত্রীবেশে পাচারের সময় ইয়াবা ও সিএনজিসহ দুইজনকে আটক করে। সূত্র জানায়,গত শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. রুহুল আমিনের নেতৃত্বে একটি আভিযান পরিচালনা করা হয়। এসময় টেকনাফ-কক্সবাজার সড়কে খুনিয়াপালং রাবেতা হাসপাতালের সামনে যাত্রীবাহী একটি নাম্বারবিহীন সিএনজি তল্লাশি করে ৯ হাজার ৯২০ পিস ইয়াবা ও সিএনজিসহ দুইজনকে আটক করেন।
আটককৃতরা হলো, হোয়াইক্যং ইউনিয়নের দৈংগ্যাকাটার আব্দুর রহিমের পুত্র মো. রাসেল ও হোয়াইক্যংয়ের আবুল কালামের পুত্র মো. আইয়ুব। উদ্ধারকৃত মাদকসহ ধৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রামু থানায় হস্তান্তর করা হয়।
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH