রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

টেকনাফ সাবরাংয়ের প্রবীন বিএনপি নেতা ছৈয়দ মেম্বার আর নেই

Reporter Name
  • Update Time : শনিবার, ১৪ জুলাই, ২০১৮
  • ৩০৬ Time View

মিজানুর রহমান মিজান, স্পেশাল করস্পন্ডেন্ট ঃ—-

 

টেকনাফ উপজেলা বিএনপির সাবেক সহ- সভাপতি প্রবীন রাজনীতিবিদ সাবরাং ঝিনা পাড়া এলাকার ছৈয়দ আহম্মদ মেম্বার ১৪ জুলাই শনিবার সকাল ৬ টা ৩০ মিনিটে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নাল্লিলাহি……ওয়া ইন্নাইলাহি রাজিঊন। আজ বাদে আসর নয়াপাড়া ফারুকীয়া মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্টিত হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

আদর্শবান এ বিএনপি নেতার মৃত্যুতে টেকনাফ বিএনপি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন টেকনাফ উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH