সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

টেকনাফ হ্নীলায় দুই সংবাদকর্মীর ওপর হামলার প্রতিবাদে পৌর প্রেসক্লাবের প্রতিবাদ সভা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮
  • ৩৪১ Time View

সংবাদ বিজ্ঞপ্তি:—

টেকনাফ হ্নীলার মোচনী এলাকায় দুই সংবাদকর্মী পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে লেদার ভূমিদস্যু ও চোরাকারবারীচক্রের হাতে দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার হ্নীলা প্রতিনিধি সাদ্দাম হোসাইন ও দৈনিক আপন কণ্ঠের হ্নীলা প্রতিনিধি ফরিদুল আলম সন্ত্রাসী হামলার শিকার হয়।
এ ঘটনার প্রতিবাদে ২৭ জুলাই সন্ধ্যায় টেকনাফ পৌরসভার আবাসিক হোটেল দ্বীপপ্লাজার হলরুমে টেকনাফ পৌর প্রেসক্লাব সভাপতি আব্দুল্লাহ মনিরের সভাপতিত্বে যুগ্ন সম্পাদক নুর হাকিম আনোয়ারের সঞ্চালনায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন, সহ-সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল আলী, অর্থ সম্পাদক ফরহাদ আমিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহীন, কার্যকরী সদস্য নুরুল হোসাইন প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক কক্সবাজারের আবদুল কাইয়ুম, দৈনিক বাঁকখালীর দেলোয়ার হোসেন, সীমান্ত বার্তার শহিদুল ইসলাম শাহেদ।
সভায় সাংবাদিক নেতারা বলেন, ‘সাংবাদিকদের উপর হামলাকারিরা যত শক্তিশালী হোক না কেন, গ্রেপ্তার হামলাকারীদের আইনের আওতায় আনার দাবী জানান এবং তাদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। পাশাপাশি তাদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে টেকনাফ সাংবাদিক সমাজ কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবেন।

সংবাদ প্রেরক
আবদুস সালাম
সাধারণ সম্পাদক
টেকনাফ পৌর প্রেসক্লাব।
মোবাইল নং- ০১৮১৯-০৬৫৩১২

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH