সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

নারিকেলের ভিতর হাজার হাজার ইয়াবা!!

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮
  • ৪৩৬ Time View
শাহ্‌ মুহাম্মদ রুবেল:---

অপরাধীদের অপরাধ প্রক্রিয়া যে কত বিচিত্র হতে পারে তার আরেকটি নিদর্শন হলো আজকের ইয়াবা উদ্ধারের ঘটনাটি। মহানগর গোয়েন্দা বিভাগের একটি চৌকস দল যখন গোপন সূত্রে নারিকেলের ভিতর ইয়াবা পরিবহনের সংবাদটি পায় তখন মোটামুটি সবাই নড়েচড়ে বসেন।

উক্ত সংবাদের সূত্রে ১২ জুলাই  ১২.৫০ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের সহকারী পুলিশ কমিশনার কাজল কান্তি চৌধুরীর পরিচালনায় পুলিশ পরিদর্শক  হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই কামাল হোসেন, এসআই মোঃ শাহ জালাল চৌধুরী, এএসআই দাউদ খান ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার ব্রীজ ঘাটস্থ বিআইডব্লিউটিএ অফিসের সামনে মমতাজ হোটেল রেষ্টুরেন্টের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়।

এসময় একটি প্লাস্টিকের বস্তায় ৩টি নারিকেল এর ছোবরার ভিতরে সু-কৌশলে অভিনব কায়দায় রাখা অবস্থায় ৫২০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১ আসামী গ্রেফতার করা হয়। উক্ত তিনটি নারিকেলের ভিতর এমন ভাবে ইয়াবা গুলো রাখা ছিল যাতে উপর থেকে দেখে বুঝার কোন উপায় ছিল না।


গ্রেফতারকৃত আসামীঃ  মোঃ ইদ্রিস(৩১) জিজ্ঞাসাবাদে জানায়, কক্সবাজার জেলার টেকনাফ হতে পলাতক আসামী  আব্দুর শুক্কুর (৩৫) পাকা নারিকেল এর ভিতরে সু-কৌশলে অভিনব কায়দায় লুকিয়ে রেখে চট্টগ্রাম শহরে নিয়ে আসার জন্য ধৃত আসামীকে দিয়াছে বলিয়া স্বীকার করে ।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH