সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

পায়ুপথে ইয়াবা নিয়ে চিৎকার দিয়ে মৃত্যু!

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ এপ্রিল, ২০১৮
  • ৩৫৩ Time View

ভারত থেকে পায়ুপথে একটি প্যাকেটে করে ২৩৫ পিস ইয়াবা নিয়ে কুমিল্লা সীমান্ত দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের পর অচেতন হয়ে পড়া জালাল হোসেন (৩৭) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়েছে।

রোববার বিকেল ৪টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার ভারত-সীমান্তবর্তী শাহপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে। তিনি জেলার চান্দিনা উপজেলার খিরাশার মহনপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই মরদেহটি সদর হাসপাতালে সুরতহাল তদন্ত শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ, বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, জালাল হোসেন রোববার বিকেলে ভারত সীমান্তবর্তী কুমিল্লার আদর্শ সদর উপজেলার শাহপুর এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশের পর অচেতন হয়ে পড়ে।

এ সময় স্থানীয় লোকজন ও বিজিবি টহল দলের সদস্যরা তাকে উদ্ধার করে বিজিবির গাড়িতে তোলার সময় জালাল হোসেনের পায়ুপথ থেকে ইয়াবাভর্তি নীল রঙয়ের একটি প্যাকেট বের হয়ে আসে। তখন ইয়াবাসহ তাকে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম সামদানী রাব্বি জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। পায়ুপথে ইয়াবা বের হয়ে আসার বিষয়টি জেনে তার পেটে আর কোনো কিছু আছে কিনা তা জানার জন্য এক্স-রে করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

কুমিল্লা ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সারওয়ার জানান, ভারত সীমান্ত পেরিয়ে বাংলাদেশে সীমান্তের শাহপুর এলাকায় প্রবেশের পর সে ‘আমাকে বাঁচান’ বলে চিৎকার দিয়ে অচেতন হয়ে পড়ে। তার চিৎকার শুনে স্থানীয় লোকজনসহ বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করে। এ সময় তার পায়ুপথ থেকে মলসহ ইয়াবাভর্তি নীল রঙয়ের প্যাকেট বের হয়ে আসে। পরে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাহফুজ বাবু

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH