শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারকে বিশ্বনন্দিত করতে অনেকগুলো মেগাপ্রকল্প এখানে বাস্তবায়ন করছে-শিল্পমন্ত্রী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১০৩ Time View

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার :

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কক্সবাজারকে বিশ্বনন্দিত করতে অনেকগুলো মেগাপ্রকল্প এখানে বাস্তবায়ন করছে।

মন্ত্রী মঙ্গলবার ২৫ সেপ্টেম্বর কক্সবাজারে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প (বিসিক) আয়োজিত মানসম্পন্ন আয়োডিনযুক্ত লবণ উৎপাদন অংশীজন কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মন্ত্রী আরো বলেন, লবণ গুদামজাত করে কৃত্রিম সংকট সৃষ্টি না করলে লবণ আমদানী করতে হবে না। যদি কেহ এ বিষয়ে অনিয়ম করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার বিয়াম অডিটোরিয়ামে জেলা প্রশাসক মো: কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল,সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, শিল্প মন্ত্রণালয়ের সচিব মো: আবদুল হালিম, বিসিক চেয়ারম্যান মুশতাক হাসান মো: ইফতিখার, জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধরণ সম্পাদক ও পৌর মেয়র মুবিজুর রহমানসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।

এ সময় তিন শতাধিক লবণ মিল মালিক,ব্যবসায়ী ও লবণ চাষীরা উপস্থিত ছিলেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH