সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

সভাপতি রিপন, সম্পাদক ফাহিম, ৪ বছর পর নতুন নেতৃত্ব পেল কক্সবাজার জেলা ছাত্রদল

Reporter Name
  • Update Time : সোমবার, ২০ আগস্ট, ২০১৮
  • ৩৪৩ Time View

আজিম নিহাদ, কক্সবাজার |

কক্সবাজার জেলা ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। শাহাদাত হোসাইন রিপনকে সভাপতি ও ফাহিমুর রহমানকে সাধারণ সম্পাদক করে পাঁচজনের একটি আংশিক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রদল।
রোববার (১৯ আগস্ট) রাত ১০ টায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আংশিক কমিটিতে শাহাদাত হোসাইন রিপনকে সভাপতি, সাইফুর রহমান নয়নকে সিনিয়র সহসভাপতি, ফাহিমুর রহমানকে সাধারণ সম্পাদক, মিজানুল আলমকে যুগ্ম সাধারণ সম্পাদক ও আনিসুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
রোববার রাত ১২টায় সিভয়েসকে নতুন কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন image সদ্য বিলুপ্ত জেলা ছাত্রদলের তথ্য ও গবেষণা সম্পাদক ইনজামামুল হক। তিনি বলেন, কমিটি ঘোষণার পর পরই নবনির্বাচিত নেতৃবৃন্দ কক্সবাজার পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী ও জেলা ছাত্রদলের সদ্য বিদায়ী সভাপতি রাশেদুল হক রাসেলের সাথে সৌজন্য সাক্ষাত করেন। ক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরীও নতুন কমিটি অনুমোদনের বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রদলের পক্ষ থেকে জেলা বিএনপিকে অবগত করা হয়েছে। দলের জন্য ত্যাগ, যোগ্যতা সবকিছু বিবেচনা করে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়েছে।

সিভয়েসের কাছে অনুভূতি ব্যক্ত করেন নবনির্বাচিত সভাপতি শাহাদাত হোসাইন রিপন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে আমি ছাত্রদলের রাজনীতি করছি। দলের যেকোন আন্দোলন-সংগ্রামে এবং দুঃসময়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি। যতটুকু পেরেছি দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেছি। তাই সবকিছু বিবেচনা করে দল থেকে আমাকে সভাপতি করা হয়েছে।

তিনি আরও বলেন, রোববার রাত ১০টার দিকে কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী অফিসিয়ালি বিষয়টি নিশ্চিত করেন। একই সাথে তাঁর (আব্দুস সাত্তার পাটোয়ারী) ফেসবুক পেজেও বিষয়টি শেয়ার করেন।

উল্লেখ্য, দীর্ঘ ১২ বছর পর ২০১৪ সালের ১ জুলাই নতুন আংশিক কমিটি অনুমোদন হয়েছিল। ওই আংশিক কমিটিতে রাশেদুল হক রাসেলকে সভাপতি, সরওয়ার রোমনকে সিনিয়র সহসভাপতি, আব্দুর রউফকে সহসভাপতি, মনির উদ্দিনেক সাধারণ সম্পাদক, শাহীনুল ইসলাম লিমনকে সাংগঠনিক সম্পাদক, আলাউদ্দিন রবিন ও জাহেদুল ইসলাম লিটনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়। দলের গঠনতন্ত্র অনুযায়ী ৮১ জনের কমিটি হওয়ার কথা থাকলেও প্রায় ২ বছর পর ৪১৩ জনের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। যাকে ‘জাম্বু’ কমিটি হিসেবে অ্যাখ্যায়িত করা হয়েছিল। এবার চার বছর পর নতুন নেতৃত্ব পেয়েছে জেলা ছাত্রদল।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH