সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৩ পূর্বাহ্ন

২২ মিনিট রেস্টুরেন্টে ছিল তাসফিয়া

Reporter Name
  • Update Time : বুধবার, ২ মে, ২০১৮
  • ৫৯৬ Time View

চট্টগ্রাম অফিস :

মঙ্গলবার (০১ মে) সন্ধ্যা ৬টা ১৫ মিনিট। নগরের গোলপাহাড় মোড়ের চায়না গ্রিল রেস্টুরেন্টে তাসফিয়া ও আদনান ঢোকে। ৬টা ৩৭ মিনিটে দুইজন বের হয়। ২২ মিনিট অবস্থানকালে তাদের মধ্যে কী ঘটেছিল?

ওই রেস্টুরেন্টের কয়েকজন ওয়েটারের সঙ্গে কথা বলে জানা যায়, তাসফিয়া-আদনান রেস্টুরেন্টে অবস্থান করেছে ২২ মিনিট। ২ পিস কেক ও ২টি আইসক্রিম অর্ডার করে সামনে আনেন আদনান। এ সময় তাদের মধ্যে তেমন হাসি-খুশির ভাব ছিল না। আইসক্রিমগুলো খেলেও কেক না খেয়ে বের হয়ে যান তারা।

ওয়েটার উজ্জ্বল বলেন, ‘তাদের আইসক্রিমের দাম এসেছিল ৩০০ টাকা। খেয়ে তাড়াতাড়ি বের হয়ে যান।’

অন্য একজন রেস্টুরেন্ট ওয়েটার নাম প্রকাশ না করা শর্তে বলেন, ‘তারা যখন মূল রেস্টুরেন্ট থেকে বের হচ্ছিলেন তখন আদনান আগে বের হয়ে যান। এর কয়েক মিনিট পর বের হন তাসফিয়া।’

ভিডিও ফুটেজে দেখা যায়, ৬টা ২৯ মিনিটে ওই রেস্টুরেন্টের নিচে নামেন দুজন। এরপর আলাদা সিএনজি অটোরিকশা করে জিইসি মোড়ের দিকে রওনা হয়।

রেস্টুরেন্টের ম্যানেজার রাজিব দে বলেন, ‘আমাদের কাছে দুইটি ফুটেজ আছে। একটা রেস্টুরেন্টের ভেতর ও অন্যটি নিচের। নিচের ফুটেজে দুজনকে আলাদা সিএনজি অটোরিকশা করে যেতে দেখি। তবে ‍অন্ধকার হওয়ায় ওই দুটির অটোরিকশার নাম্বার বোঝা যাচ্ছে না।’

এদিকে, নগরের পতেঙ্গা সমুদ্র সৈকতের ১৮ নম্বর ঘাটে পাথরের ওপর থেকে উদ্ধার হওয়া সেই তরুণীর পরিচয় পাওয়া গেছে। তাসফিয়া আমিন (১৬) নামে ওই তরুণী সানশাইন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার এসআই মো. আনোয়ার হোসেন বলেন, ‘স্থানীয়দের খবরে সকালে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। প্রথমে পরিচয় পাওয়া না গেলেও দুপুরের দিকে ওই তরুণীর পরিবারের লোকজন থানায় এসে মরদেহ শনাক্ত করেছে।’

ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। ’ তাসফিয়া আমিন কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার ডেইলপাড়ার বাসিন্দা মোহাম্মদ আমিনের মেয়ে। বর্তমানে পরিবার নিয়ে নগরের ও আর নিজাম রোডে থাকেন। এক ভাই, তিন বোনের মধ্যে তাসফিয়া সকলের বড়।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH