বাড়িকক্সবাজারউখিয়াউখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

উখিয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া

কক্সবাজারের উখিয়ায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ইয়াবাসহ দুই রোহিঙ্গা ও এক স্থানীয় মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা।

শনিবার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৩টার দিকে বালুখালী টিভি কেন্দ্র এলাকা থেকে ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুবকে, পরে বিকেল সাড়ে ৫টার দিকে পালংখালী এলাকা থেকে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা জাহেদ হোসাইন ও স্থানীয় মোহাম্মদ আলমকে আটক করা হয়।

আটক রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুব কুতুপালং ক্যাম্প-০১ (ব্লক এফ-১৪) এর বাচা মিয়ার ছেলে, রোহিঙ্গা জাহেদ হোসাইন বালুখালী ক্যাম্প-১১ (ব্লক-সি-১৪) এর মোহাম্মদ কালুর ছেলে ও স্থানীয় মোহাম্মদ আলম টেকনাফ থানাধীন কেরানতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে র‍্যাব-১৫ এর একটি দল উখিয়ার বালুখালী টিভি কেন্দ্রের সামনে থেকে পালিয়ে যাওয়ার প্রাক্কালে রোহিঙ্গা মোহাম্মদ আইয়ুবকে ৯ হাজার ৭২০ পিস ইয়াবাসহ আটক করে।

পরে র‍্যাব-১৫ এর আরেকটি দল বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পালংখালী এলাকায় অভিযান পরিচালনা করে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা নিয়ে রোহিঙ্গাসহ আরও দুইজন মাদক কারবারিকে আটক করে।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments