বাড়িআলোকিত টেকনাফউপজেলা চেয়ারম্যান পুত্র যুবনেতা দিদার জামিনে মুক্তঃ হাজার মানুষের ভালবাসায় সিক্ত

উপজেলা চেয়ারম্যান পুত্র যুবনেতা দিদার জামিনে মুক্তঃ হাজার মানুষের ভালবাসায় সিক্ত

 

স্টাফ রিপোর্টারঃ

টেকনাফে বিএনপি নেতা আব্দুল্লাহর পুত্র আলী উল্লাহ আলো হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যান পুত্র দিদারুল ইসলাম দিদার জামিনে মুক্তি লাভ করেছে।

জানা যায়, ২৪ এপ্রিল সকালে কক্সবাজার জেলা জজ কোর্টে টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদের পুত্র দিদারুল ইসলাম দিদারের পক্ষে আইনজীবিরা জামিন আবেদন করলে বিচারক জামিন মঞ্জুর করেন।

        

বিকাল সাড়ে ৪টায় ২শতাধিক মোটর সাইকেল ও নোহাযোগে শাহপরীরদ্বীপ আওয়ামী লীগ সভাপতি আলহাজ¦ সোনা আলী, ফরিদ আহমদ কমিশনার, টেকনাফ সদর ইউপি চেয়ারম্যন শাহাজান মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি সরওয়ার আলম, সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার শাহ আলম সিকদার, ৪নং ওয়ার্ড মেম্বার আজিম উল্লাহ, সোনা আলী মেম্বার, টেকনাফ সদর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মীর মোহাম্মদ সরওয়ার ও বাহারছড়া শ্রমিক লীগ নেতৃবৃন্দসহ হাজার হাজার জনতা জেল গেইটে ফুল দিয়ে দিদারুল ইসলাম দিদারকে বরণ করেন।

এরপর কারামুক্ত দিদার স্থানীয় এমপি আলহাজ¦ আব্দুর রহমান বদির সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এরপর শোভাযাত্রা সহকারে টেকনাফ নিয়ে আসেন।
এর আগে উক্ত মামলায় তিনি গত ১৬ এপ্রিল জামিনের আবেদন জানিয়ে তামান্না ফারাহের আদালতে আত্বসমর্পণ করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

এই ব্যাপারে কারামুক যুবনেতা দিদারুল আলম দিদার বলেন, দীর্ঘদিন ধরে আলী আহমদ চেয়ারম্যান পরিবারের সাথে আমাদের পরিবারের মধ্যে বিভিন্ন নির্বাচন নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরধরে আমাকে ষড়যন্ত্রমূলকভাবে নিষ্পাপ শিশু আলী উল্লাহ আলো হত্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে। আমি নির্দোষ তাই আদালত জামিনে মুক্তি দেওয়ায় আদালতের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আশাবাদ ব্যক্ত করেন ”সকল যড়যন্ত্রের জাল ভেদ করে অতীতের  ন্যায় জাফর পরিবার জনগণের ভালবাসা ও বিপুল সমর্থন নিয়ে সামনে এগিয়ে যাবে। কোন অপশক্তিই আমাদের অগ্রযাত্রায় বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না।”

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments