বাড়িআলোকিত টেকনাফএই মাঠে আমি খেলেছি,জীবন যৌবনের অনেক মধুর স্মৃতি এই মাঠে...বদি

এই মাঠে আমি খেলেছি,জীবন যৌবনের অনেক মধুর স্মৃতি এই মাঠে…বদি

মিজানুর রহমান মিজান

কক্সবাজার টেকনাফ উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব-১৭)ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

শুক্রবার ৯ জুন বিকাল ৩ ঘটিকায় টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাট প্রাঙ্গনে  উপজেলা প্রশাসনের উদ্যােগে ও উপজেলা ক্রীড়া সংস্থার সযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব-১৭) জাতিয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্টান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার-৪,(উখিয়া টেকনাফ)আসনের সাবেক সাংসদ ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম,সভাপতিত্ব করেন টেকনাফ উপজেলা নিবাহী অফিসার মোঃ কামরুজ্জামান,অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা সহকারী কমিশনার ভূমি এরফানুল হক চৌধুরী,টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল বশর,সাধারণ সম্পাদক মাহাবুব মোর্শেদ,  একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার,মৎস্য কর্মকর্তা দেলোয়ার হোসেন,টেকনাফ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, বাহাড়ছড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাইফুল্লাহ কোম্পানী,টেকনাফ উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সরোয়ার আলম,সাধারণ সম্পাদক আব্দুল হক,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মৌলভী মুজিবুর রহমান,এনামুল হাসান,কাউন্সিলর নুর বশর নুরশাদ, রেজাউল করিম মানিক প্রমুখ।

আজকের ফাইনাল ম‍্যাচে সাবরাং ইউনিয়নকে ১ গোলে পরাজিত করে টেকনাফ পৌরসভা।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি বলেন,এই মাঠে আমি খেলেছি,আমার জীবন যৌবনের অনেক মধুর স্মৃতি এবং ভালোবাসা এই মাঠের প্রতিটি বালু কণায় মিশে আছে।এই মাঠের উন্নয়ন ও খেলার সার্বিক পরিবেশ ফিরিয়ে আনার আশ্বাস দেন তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments