বাড়িআলোকিত টেকনাফএমপি বদির অর্থায়নে রাস্তার কাজের উদ্বোধন করেন এনাম মেম্বার 

এমপি বদির অর্থায়নে রাস্তার কাজের উদ্বোধন করেন এনাম মেম্বার 

বার্তা পরিবেশক 

সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির অর্থায়নে রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন এনাম মেম্বার। 

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তিনি এ রাস্তার উদ্বোধন করেন। 

জানা যায়, টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের খাংকার পাড়ার মেইন রোড হতে সমাজ সেবক করিম শরীফের বাড়ি পর্যন্ত দীর্ঘ ৩৬০-ফুট রাস্তার কাজ শুভ উদ্বোধন করা হয়।

দীর্ঘ ৩৬০-ফুট রাস্তার কাজের সম্পূর্ণ অর্থায়ন করেন আলহাজ্ব আবদুর রহমান বদি। এসময় এনাম মেম্বার বলেন, সাবেক এমপি মহোদয়ের নিকট আমি এবং আমার এলাকার জনগণ কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি জনগণের সাথে যে ওয়াদা করেছিলেন সেটি রক্ষা করেছেন। ইনশাআল্লাহ দ্রুত সময়ের মধ্যে এ রাস্তার কাজ সম্পন্ন করা হবে। এলাকাবাসীকে ধৈর্য ধরার আহ্বান ও জানান তিন৷  

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হন এনামুল হক (এনাম মেম্বার)।  

এসময় উপস্থিত ছিলেন খাংকার পাড়ার জামে মসজিদের খতীব মৌলানা মোজাম্মেল হক,সমাজ সেবক খাইয়ুম শরীফ,প্রবাসী মোঃ ইউসুফ,প্রবাসী ছৈয়দ আলম,সমাজ সেবক হানিফ শরীফ,সমাজ সেবক করিম শরীফ,সমাজ সেবক মোঃ কামাল,তাবলীগ জামাতের আমীর শামশুল আলম,টেকনাফ ডিগ্রি কলেজ ছাত্র আবু ছিদ্দিক অভি,টেকনাফ ডিগ্রি কলেজ ছাত্র মোঃ শফিক,কক্সবাজার সিটি কলেজ ছাত্র জাফর আলম সহ অত্র এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments