বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারস্থ টেকনাফ ফোরামের কমিটি গঠিত : সিরাজুল-সভাপতি,আবু মুসা সাধারণ সম্পাদক

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের কমিটি গঠিত : সিরাজুল-সভাপতি,আবু মুসা সাধারণ সম্পাদক

সংবাদ বিজ্ঞপ্তি :

কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের কমিটি গঠিত হয়েছে ৭ সেপ্টেম্বর রোজ-শুক্রবার। কমিটির সক্রিয় সকল সদস্যদের উপস্থিতিতে গোপন ব্যালটের মাধ্যমে গণতান্ত্রিক পদ্ধতিতে এক আনন্দ মূখর পরিবেশে কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন- অধ্যাপক সিরাজুল কবির। সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ আলী এনজিও কর্মকর্তা,সহ-সভাপতি জাহাঙ্গীর আলম এনজিও কর্মকর্তা, সাধারণ সম্পাদক এডভোকেট আবু মুসা মুহাম্মদ।

সহ-সাধারণ সম্পাদক প্রভাষক জসিম উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রফিকুল মোস্তফা ব্যাংক কর্মকর্তা, সহ-সাংগঠনিক সম্পাদক ওসমান গনি বীমা কর্মকর্তা, কোষাধ্যক্ষ আলী আহমদ ব্যাংক কর্মকর্তা, প্রচার ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী দলিল ফারুক, সহ-প্রচার ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফয়সাল উদ্দিন খোকা সমাজকর্মী, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক এহসান উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দু রহিম জিহাদি বিশিষ্ট ট্যুরিজম ব্যবসায়ী।

কক্সবাজার উপজেলা সংলগ্ন কক্সভিশন মডেল ইনস্টিটিউটে সন্ধ্যা ৭ টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত একটানা ৩ ঘন্টা ধরে নির্বাচনী কার্যক্রমের মাধ্যম দিয়ে মোট ১৩ জনের একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ আগামী ১ (এক) বছরের জন্য গঠিত নির্বাচিত।

নবনির্বাচিত সকলে শপথ বাক্য পাঠের মাধ্যমে স্ব-স্ব দায়িত্বভার গ্রহণ করেন। এতে উপস্থিতি সকলে সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত উন্নতি ও অগ্রগতির জন্য সকলে সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments