বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারের ঈদগাঁওতে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩ : যাত্রীবাহি বাস জব্দ

কক্সবাজারের ঈদগাঁওতে ৭ হাজার ইয়াবাসহ আটক ৩ : যাত্রীবাহি বাস জব্দ

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার :

কক্সবাজার সদরের ঈদগাঁওতে ঢাকাগামী তোবা পরিবহনের যাত্রীবাহী বাস তল্লাশী চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। এসময় বাসটিও জব্দ করা হয়।

আটককৃতরা হল বাসের হেলপার নরসিংদীর তায়েম, চালক নারায়ণগঞ্জের আমজাদ হোসেন,সুপার ভাইজার শরিয়তপুরের বাচ্চু। ২৩ সেপ্টেম্বর রাত পৌনে ১২ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাও আলমাছিয়া মাদ্রাসা গেট সংলগ্ন করিম পেট্রোল পাম্পের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মিনহাজ মাহমুদ ভুঁইয়া জানান,গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকামুখি তোবা পরিবহনের একটি বাস যার নং ঢাকামেট্রো-ব-১৫-৩০২৫ যোগে ইয়াবা পাচার হচ্ছে।

প্রথমে বাসটিকে সংকেত দিলে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় এএসআই লিটনুর রহমান জয়ের নেতৃত্বে এস আই শাহাজ উদ্দিন,এএসআই নিজাম উদ্দিন ও সংগীয় ফোসের একদল পুলিশ ওই বাসটি ধাওয়া করে আটক করা হয় এবং বাসটির বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে  বিশেষভাবে লুকানো অবস্হায় ৭ হাজার পিছ ইয়াবা সহ তিনকে আটক করা হয় । উক্ত ইয়াবা পাচারকারী হিসেবে জড়িত গাড়ির চালক, সুপার ভাইজার ও গাড়ির হেলপারকে আটক এবং গাড়ি সহ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments