বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে নির্মাণাধীন ভবন থেকে ছুড়ে যুবককে হত্যা

কক্সবাজারে নির্মাণাধীন ভবন থেকে ছুড়ে যুবককে হত্যা

কক্সবাজারে নির্মাণাধীন একটি ভবন থেকে অজ্ঞাত এক যুবককে ছুড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মুহূর্তেই প্রাণ হারিয়েছেন ওই যুবক।

প্রাথমিকভাবে নিহত ওই যুবকের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

শুক্রবার (২৭ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে পৌর শহরের তারাবনিয়ার ছড়ার খুরুশকুল সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই ভবনের নির্মাণ কাজে নিয়োজিত আটজন শ্রমিককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরের আয়কর কার্যালয় সংলগ্ন এলাকায় একটি ৯ তলা ভবনের নির্মাণকাজ চলছে। ভবনটির মালিক আবদুল মজিদ। তিনি পৌর সদরের খরুলিয়া এলাকার বাসিন্দা। শুক্রবার দুপুরে ওই ভবন থেকে হঠাৎ এক যুবককে রাস্তায় ছুড়ে ফেলা হয়। তাৎক্ষণিক প্রত্যক্ষদর্শীরা ওই যুবককে ঘিরে ধরেন। কিন্তু এই সময়ই ওই যুবককে মৃত অবস্থায় পাওয়া যায়।

পরবর্তীকালে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ দিকে, একটি সিসিটিভি ফুটেজে দেখা গেছে- ভবনের উঁচু স্থান থেকে আকস্মিক রাস্তার ওপর ছিটকে পড়ে ওই যুবক। পড়ার সময় তার কোনো নড়াচড়া ছিল না। ওই সময় ফুটেজটিতে সড়কের দুই পাশে কয়েকজন লোককেও দেখা যায়।

লাশ উদ্ধারকালে কক্সবাজার সদর মডেল থানার এসআই কাঞ্চন জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে, নির্মাণাধীন ভবন থেকে ‍ওই যুবককে ফেলে দেওয়া হয়েছে বা পড়ে গেছে। এ ঘটনায় ওই ভবনের আটজনকে আটক করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments