বাড়িআলোকিত টেকনাফকক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযান; ইয়াবাসহ আটক চার

কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযান; ইয়াবাসহ আটক চার

শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার।

 

কক্সবাজার সদর এবং টেকনাফ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৭ হাজার পিস ইয়াবাসহ চার যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

 

শুক্রবার (২৩ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

 

আটক চারজন হলো-  কক্সবাজারের কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন নাপ্পাঞ্জাপাড়ার বদরুজ্জামানের ছেলে আমিনুর রশীদ (৪০), রামুর জোয়ারিয়ানালা ৪ নং ওয়ার্ডের নুনাছড়ির এনতাজ আহম্মদের ছেলে এবাদুল হক (২৮), টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারংখালী এলাকার নবী হোসেনের ছেলে ইউনুছ(২০) এবং একই এলাকার মৃত আব্দু শুক্কুরের ছেলে মোঃ ইমান হোছেন(২২)।

এদের মধ্যে আমিনুর রশীদ ও এবাদুল হককে কক্সবাজার পৌরসভার ২ নং ওয়ার্ডের নতুন ফিশারিপাড়া এলাকা থেকে ৩০ হাজার ইয়াবা ও নগদ ৪৮ হাজার টাকা সহ আটক করে র‌্যাব সদস্যরা।

শুক্রবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে অভিযান পরিচালনা করা হয় বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

অপরদিকে, ইউনুছ ও মোঃ ইমান হোছেনকে হোয়াইক্যং ইউনিয়নের কম্বনিয়াপাড়া গ্রামের মাদ্রাসা ইসহাকিয়া মারকাজুল উলুম হেফজখানা ও এতিমখানা সংলগ্ন রাস্তার উপর থেকে ৭ হাজার ইয়াবাসহ সাড়ে চার দিকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত মোটরসাইকেলটি। 

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরী বলেন, কক্সবাজার ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৩৭ হাজার  পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদেরকে কক্সবাজার ও টেকনাফ  থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments