বাড়িআলোকিত টেকনাফকক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান পদে আজিজকে আ.লীগের প্রার্থী ঘোষণার দাবী তৃণমূলের

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান পদে আজিজকে আ.লীগের প্রার্থী ঘোষণার দাবী তৃণমূলের

নাছির উদ্দীন পিন্টু ।।

আসন্ন উপজেলার পরিষদ নির্বাচনে কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান পদে পরিচ্ছন্ন রাজনতিবিদ আজিজুর রহমান চৌধুরীকে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণার দাবী জানিয়েছেন তৃণমুলের নেতাকর্মীরা।

আজিজুর রহমান চৌধুরী দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত রয়েছে। তিনি বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সাবেক সদস্য, ঢাকা মহা নগর উত্তর তাতী লীগের সহ সভাপতি, সাবেক সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।এছাড়াও তিনি বাংলাদেশ ছাত্র লীগ রামু ডিগ্রী কলেজ শাখার সাবেক সহ-সম্পাদক ও  ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক, পোকখালী ইউনিয়ন ছাত্রলীগের (১৯৯০) সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন।

তারুণ্যের প্রতিক কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁওয়ের কৃতি সন্তান আজিজুর রহমান চৌধুরীকে নৌকা প্রতিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় কক্সবাজার সদরে তৃণমূলের নেতাকর্মীরা।পাশাপাশি এই জনপ্রিয় নেতা আজিজুর রহমান চৌধুরী কে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঘোষণা করতে সাধারণ ভোটাররাও দাবী তুলেছেন।

২৮ জানুয়ারী বিকালে কক্সবাজার শহরের একটি অভিজাত হোটেলে আয়োজিত এক বর্ধিত সভায় তৃণমূলের নেতাকর্মী ও সাধারণ ভোটাররা এই দাবী করেন।

জননেতা আজিজুল হক চৌধুরীকে দলের প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়ার দাবী তুলে সভায় উপস্থিত নেতাকর্মীরা বলেন, কক্সবাজার সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনপ্রিয় নাম আজিজুল হক চৌধুরী। তিনি রাজনীতি, শিক্ষা, সমাজকর্ম থেকে শুরু করে সমোজের সর্বস্তরে তার ভূমিকা প্রশংসনীয়।

কক্সবাজার সদরের পোকখালী ইউনিয়নের কৃতি সন্তান আজিজকে সাধারণ ভোটার ও জনগণ যোগ্য প্রার্থী হিসেবে দাবী করছেন। তারা আরো বলেন, জনপ্রিয় এই নেতাকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করলে বিজয় নিশ্চিত।  পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে তার পক্ষে দলের তৃণমূলের নেতাকর্মী একাট্টা হয়ে কাজ করবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments