বাড়িআলোকিত টেকনাফকক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার-৬

নিউজ ডেস্কঃ-

গত ৩১ জুলাই সকাল ৮টা হতে ১ আগষ্ট সকাল ৮ টা পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম, পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই এমরান হোসেন, এসআই মোবারক হোসেন, এসআই সনৎ বড়–য়া, এসআই দীপক কুমার সিংহ, এএসআই ফয়সাল, এএসআই টিটু কুমার সাহা সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৬ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসমী হলেন ০১। মাহিদুল ইসলাম আকাশ, পিতা- মুকবুল আহামদ, সাং- উত্তর বাহারছড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ আবু বক্কর ছিদ্দিক প্রঃ বক্কর, পিতা- মোঃ হাফেজ, সাং- নন্দাখালী বড়পাড়া, থানা- রামু, জেলা- কক্সবাজার, ০৩। মিজানুর রহমান প্রঃ গিট্টু মিজান, পিতা- মোহাম্মদ কালেম মাঝি,সাং- পাহাড়তলী,কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। লুৎফা বেগম, পিতা- সৈয়দ আহামদ, স্বামী- ইলিয়াছ, সাং- পশ্চিম পানখালী, হ্নীলা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০৫। মোঃ আলা উদ্দিন প্রঃ দাদুল, পিতা- মৃত শাহ আলম, সাং- বিজিবি ক্যাম্প, চৌধুরী পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ জাহেদ(খোকন), পিতা- মৃত মোঃ রফিক, সাং- বশির মঞ্জিল তারাবনিয়াছড়া পৌরসভা, বর্তমানে- উকিল হারুন সাহেবের বাসা, ৪র্থ তলা, কালুর দোকান সড়ক টেকপাড়া, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments