বাড়িআলোকিত টেকনাফকক্সবাজার-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নুরুল বশর

কক্সবাজার-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নুরুল বশর

শাহ্‌ মুহাম্মদ রুবেল

কক্সবাজার-৪ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী নুরুল বশর। রোববার ভোট চলাকালে বিকেল দিকে তিনি এই ঘোষনা দেন।

স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল বশর অভিযোগ করেন, কেন্দ্র দখল ভোট ডাকাতি, জালভোট, এজেন্ট বের করে দেওয়া ও নজিরবিহীন অনিয়ম প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ পাতিত্ব করে আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। তাই আমি এই ভোট বর্জন করলাম। বিষয়টি নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তাদের জানানো পরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

এই বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী জানান, বিষয়টি আমিও শুনেছি। এটা তার ব্যক্তিগত অভিযোগ। নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুস্থ ভাবে চলছে।

এই আসনে প্রার্থী হয়েছেন- শাহীন আক্তার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী নুরুল বশর (ঈগল), জাতীয় পার্টি (জাপা) প্রার্থী- নুরুল আমিন সিকদার ভূট্টো (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) প্রার্থী ফরিদ আলম (আম), তৃণমূল বিএনপি প্রার্থী মুজিবুল হক মুজিব (সোনালী আঁশ),ক ইসলামী ঐক্য জোট প্রার্থী মোহাম্মদ ওসমান গণি (মিনার), বাংলাদেশ কংগ্রেস প্রার্থী মোহাম্মদ ইসমাঈল (ডাব)।

এই আসনে মোট ভোটার সংখ্যা ৩লাখ ২৬ হাজার। কেন্দ্র সংখ্যা- ১০৪টি।

এর আগে দুপুর সাড়ে ১২ টার দিকে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনে ভোট বর্জনের ঘোষণা দেন জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রার্থী নুরুল আমিন সিকদার ভুট্রো।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments