বাড়িআলোকিত টেকনাফকরোনা আক্রান্ত এমপি কমলের পাশে মোহাম্মদ ইসমাইল সিআইপি

করোনা আক্রান্ত এমপি কমলের পাশে মোহাম্মদ ইসমাইল সিআইপি

নিউজ ডেস্ক।

করোনা আক্রান্ত কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য (এমপি) আলহাজ সাইমুম সরওয়ার কমলকে দেখতে গেলেন মোহাম্মদ ইসমাইল সিআইপি।

 

২৪ মে (সোমবার) বিকেলে ঢাকাস্থ বাসভবনে তিনি এমপি কমলের সাথে দেখা করেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন।

 

ইসমাইল সিআইপি বলেন, গত বছর করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই করোনা আক্রান্ত রোগীদের পাশে থেকে, কখনো হাসপাতালে, আবার কখনো করোনারোগীর বাড়িতে দিয়ে করোনা আক্রান্ত রোগীর পাশে দাঁড়িয়েছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য (এমপি) আলহাজ সাইমুম সরওয়ার কমল। এমনকি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীর মরদেহ দাফনেও সক্রিয় ভূমিকা পালন করেছেন তিনি। অবশেষে সেই করোনাযোদ্ধা নিজেই করোনায় আক্রান্ত হলেন।

তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ তিনি এখন মোটামুটি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে তিনি এখন বাসায় চিকিৎসা নিচ্ছেন। তিনি কক্সবাজার সদর, শহর, ঈদগাঁও, রামুসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। 

 

জানা গেছে, শরীরে জ্বর অনুভূত হলে ৪ মে এমপি কমল করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। পরদিন ৫ মে সন্ধ্যায় তার করোনা পজিটিভ রিপোর্ট এলে রাতেই তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন।  এখন তিনি ঢাকাস্থ বাসভবনে চিকিৎসকের পরামর্শে চিকিৎসাধীন রয়েছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments