বাড়িআলোকিত টেকনাফটেকনাফে ইয়াবাসহ নারী-পুরুষ আটক, সাংবাদিক ফোরামের নামে অপপ্রচার

টেকনাফে ইয়াবাসহ নারী-পুরুষ আটক, সাংবাদিক ফোরামের নামে অপপ্রচার

বিশেষ প্রতিনিধি।

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ নারী-পুরুষ দুই জনকে আটক করেছে র‍্যাব-১৫। তবে কিছু অনলাইন সংবাদ মাধ্যমে আটক ব্যক্তিকে স্থানীয় একটি সাংবাদিক সংগঠনের সদস্য বলে তকমা দিয়ে মিথা প্রচার চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ সংগঠনের দায়িত্বশীলদের।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ লেঙ্গুরবিল মাঠপাড়া জাহিদ হোছনের দোকানের সামনে হতে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

ধৃতরা হলেন, নাইট্যংপাড়ার মোঃ হাফেজ আহমদের ছেলে মোঃ ফয়েজুল ইসলাম (২৬) এবং উত্তর গোদারবিলের শাহ নেওয়াজের স্ত্রী জামালিদা আক্তার (২৫)। 

র‍্যাব সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি শপিং ব্যাগ ভর্তি ২০ হাজার ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটক পরবর্তী অইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাদের কে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে স্থানীয় সাংবাদিকদের অন্তর্কোন্দল কে পুজি করে কয়েকটি নিউজ পোর্টালে আটক ফয়েজ ইসলামকে স্থানীয় সাংবাদিক ফোরামের সদস্য বলে দাবী করে প্রচার চালাচ্ছে।

বিষয়টি নিয়ে সাংবাদিক ফোরামের দায়িত্বশীলদের দাবী- ফয়েজুল ইসলাম বিগত ২০১৬ সালের দিকে শিক্ষানবিশ সাংবাদিক হিসেবে কর্মরত অবস্থায় সাংবাদিক ফোরামের সদস্য ছিলো। পরে সে চট্টগ্রাম চলে গেলে পরবর্তী দুইটি কমিটিতে তাকে সদস্য হিসেবে রাখা হয়নি। সুতরাং তার সাথে সাংবাদিক ফোরামের কোন সম্পর্ক নেই। এসব ভূয়া সংবাদে পাঠক ও সংশ্লিষ্ট আইন প্র‍য়োগকারী সংস্থাকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments