বাড়িআলোকিত টেকনাফটেকনাফে এক কোটি বত্রিশ লক্ষ টাকার ইয়াবা আটক!

টেকনাফে এক কোটি বত্রিশ লক্ষ টাকার ইয়াবা আটক!

প্রেস বিজ্ঞপ্তিঃঃ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে মালিক বিহীন এক কোটি বত্রিশ লক্ষ টাকার ইয়াবা আটক করেছে বিজিবি।

১১ অক্টোবর (শুক্রবার) খুরেরমুখ অস্থায়ী চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ তাজুল ইসলাম এর নেতৃত্বে একটি টহলদল মোটর সাইকেলযোগে লেংগুরবিল এলাকায় মেরিন ড্রাইভ রাস্তায় যানবাহন তল্লাশীর কাজে নিয়োজিত হয়।

টেকনাফ হতে কক্সবাজারগামী একটি সিএনজি টহলদল হতে সামান্য দূরে রাস্তার একপার্শ্বে থামায়। সিএনজিটি থামানোর সাথে সাথে একজন যাত্রী ব্যাগ হাতে সিএনজি হতে নেমে সরু রাস্তা দিয়ে গ্রামের দিকে চলে যাওয়ার প্রাক্কালে সন্দেহ হওয়ায় টহলদল তাকে দাঁড়ানোর জন্য ডাক দেয়। এমতাবস্থায় সে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে টহলদল তার পিছু ধাওয়া করে। একপর্যায়ে সে তার হাতে থাকা ব্যাগটি ধান ক্ষেতের মধ্যে ফেলে পার্শ্ববর্তী জঙ্গলাকীর্ণ এলাকায় পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল ধান ক্ষেত হতে ইয়াবা ভর্তি ব্যাগটি এনে খুলে গণনা করে এক কোটি বত্রিশ লক্ষ টাকা মূল্যমানের চুয়াল্লিশ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।

এ বিষয়টি টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আসাদুজ্জামান চৌধুরী সত্যতা নিশ্চিত করে জানান,পরবর্তিতে সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিকদের উপস্থিতিতে বিনষ্ট করনের লক্ষ্যে জব্দকৃত ইয়াবা বড়ি গুলো ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments