বাড়িআলোকিত টেকনাফটেকনাফে করোনা রোগীর সান্নিধ্যে আসায় ১০টি বাড়ি ও প্রতিষ্টান লকডাউন

টেকনাফে করোনা রোগীর সান্নিধ্যে আসায় ১০টি বাড়ি ও প্রতিষ্টান লকডাউন

খাঁন মাহমুদ আইউবঃ-

কক্সবাজারের টেকনাফে ঢাকা থেকে বেড়াতে আসা করুনা রোগীর সান্নিধ্যে আসায় আটটি বাড়ি ও দুইটি ফার্মেসী লকডাউন করেছে উপজেলা প্রশাসন।
শুক্রবার টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম অভিযান পরিচালনা করে এসব বাড়ি লক ডাউন করেছেন বলে নিশ্চিত করেছেন টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু শীল
ডাঃ টিটু শীল জানান, গত ২০মার্চ ঢাকা উত্তরা থেকে এক র‍্যাব সদস্য টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়া এলাকায় শাশুর আব্দুর রহিম লালা’র বাড়িতে স্ত্রীকে নিয়ে বেড়াতে আসেন। টেকনাফে অবস্থানকালীন তিনি পৌরসভা ও সদর ইউনিয়নের আটটি আত্মীয় স্বজনের বাড়িতে বেড়াতে যান এবং এসময় অসুস্থ বোধ করায় বাস স্টেশন ফোয়ারা চত্ত্বরে দুইটি ফার্মেসী থেকে চিকিৎসা গ্রহন করেন। পরে ২৫মার্চ তিনি স্ত্রীকে নিয়ে আবার ঢাকা ফিরে যান। ঢাকায় পৌছে স্বাস্থ্যের অবনতি হলে ৩এপ্রিল পরীক্ষার মাধ্যমে করোনা পজেটিভ বলে সনাক্ত হয়।
তিনি আরো জানান, শুক্রবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রনালয় ও স্বাস্থ্য মন্ত্রনালয় থেকে নির্দেশের প্রেক্ষিতে উপজেলা প্রশাসনের সহায়তায় আটটি বাড়ি ও দুইটি ফার্মেসী সনাক্ত করে সম্পূর্ণ লকডাউন করে দেয়া হয়। আজ শনিবার লকডাউনকৃত বাড়ি ও প্রতিষ্টানের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা আইসিডিআর পাঠানো হবে।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments