বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পূর্ব শত্রুতার জেরধরে একস্কুল ছাত্র নিহত

টেকনাফে পূর্ব শত্রুতার জেরধরে একস্কুল ছাত্র নিহত

এমাদুল করিম, স্টাফ করস্পন্ডন্টঃ-

টেকনাফের সাবরাং নয়াপাড়া এলাকায় শত্রুতার জেরধরে সন্ত্রাসীদের হামলার শিকার নয়াপাড়া নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ের ছাত্র মুজিব উল্লাহ একদিন পর চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে।

নিহতের ভগ্নিপতি আব্দুল হামিদ জানান, শুক্রবার দুপুরের দিকে পূর্ব শত্রুতার জেরধরে টেকনাফের সাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়া এলাকার কবির আহমদের ছেলে জায়তুল্লাহ (১৮), জালাল আহমদের ছেলে কবির আহমদ, অলি আহমদের ছেলে কবির আহমদ, কবির আহমদের ছেলে সাদেক,মোক্তার আহমদের ছেলে নুরুন্নবী, মো. আলীর ছেলে মোক্তার আহমদ, জাহেদ হোসেনের ছেলে মোস্তফা কামলসহ আরো ৫/৬ জন অজ্ঞাতনামা ব্যক্তি একই এলাকার মো. আব্দুল্লাহর ছেলে মুজিব উল্লাহকে স্কুল মাঠ থেকে খেলাধূলা করে বাড়ি আসার পথে পথ গতিরোধ করে মুজিব উল্লাহকে লক্ষ্য করে ঢিল ছুড়ে মারে কানের নিচে ও মাথায় আঘাতে রক্তাক্ত জখম করা হয়।এ ঘটনার খবরে মুজিব উল্লাহর পরিবার ও এলাকাবাসী ছুটে গিয়ে গুরুতর রক্তাক্ত অবস্থায় মুজিবকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মুজিবের অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসাপাতালে প্রেরণ করে। কক্সবাজার সদর হাসাপাতালে চিকিৎসার পর অবস্থার আরও অবনতি দেখে চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। একদিন পর চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মুজিব উল্লাহ।

তিনি আরও জানান, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে নিয়ে আসা হচ্ছে। এব্যাপারে নিহতের পিতা মো. আব্দুল্লাহ বাদী হয়ে জায়তুল্লাহকে প্রধান আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে।

নয়াপাড়া নবী হোছাইন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত জানান, তিনি শুক্রবার ছুটি থাকায় বিদ্যালয়ে ছিলেন না। শনিবার সকালে ফেরার পর সহকর্মীদের কাছ থেকে জানতে পারেন এক ছাত্রের মৃত্যুর ঘটনা। খেলার মাঠে অন্যান্য ছেলেদের সাথে মারপিটের কারনে তার মৃত্যু হয়েছে বলে শুনেছেন তিনি।

এবিষয়ে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানান, মুজিব উল্লাহ নামের একস্কুল ছাত্র চমেকে মারা যাওয়ার খবর শুনেছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে থেকে পুলিশকে অবহিত বা মামলা নিয়ে আসেনি। নিহত মুজিব উল্লাহর পরিবার মামলা নিয়ে আসলে অপরাধীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments