বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বসত বাড়ি তল্লাশী করে মিললো ইয়াবা

টেকনাফে বসত বাড়ি তল্লাশী করে মিললো ইয়াবা

নিজস্ব প্রতিবেদক, আলোকিত টেকনাফ ডটকম

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের শিলবনিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে  ২ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যববসায়ীকে আটক করেছে টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উক্ত এলাকার মোঃ ইসহাক প্রকাশ ভুলু মাঝির নিজ বসত বাড়ি থেকে ইয়াবাসহ তাদের দুইজনেকে আটক করা হয়।

আটক দুই মাদক ব্যবসায়ী হলেন মৃত মোঃ ইউনুছের ছেলে নুরুল ইসলাম (৩৫) এবং মোঃ ইসহাক প্রকাশ ভুলু মাঝির স্ত্রী খুরশিদা বেগম (৩৫)।  শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

তিনি বলেন, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের শিলবনিয়া পাড়ার এলাকায়  মাদক ব্যবসায়ীর বাড়িতে ইয়াবা মজুদ রেখেছে এমন তথ্যের ভিত্তিতে পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে একটি টিম ওই বাড়িতে অভিযানে যায়। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় উক্ত দুইজনকে আটক করা গেলেও কৌশলে অপর দুইজন পালিয়ে যায়।

এ ঘটনায় জয়নাল আবেদিনের ছেলে মোঃ ইসহাক প্রকাশ ভুলু মাঝি (৪৫) এবং নুর ইসলামের স্ত্রী রমিদা খাতুন (৩২) পলাতক দেখিয়ে আটককৃতদের জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে ও জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments