বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবি’র অভিযানে ৩০ হাজার মূল্যের ইয়াবাসহ আটক ১

টেকনাফে বিজিবি’র অভিযানে ৩০ হাজার মূল্যের ইয়াবাসহ আটক ১

প্রেস বিজ্ঞপ্তিঃ

টেকনাফে বিজিবি’র অভিযানে ০১ (এক) জন আসামীসহ ২৯,৪০,৫০০/- (উনত্রিশ লক্ষ চল্লিশ হাজার পাচঁশত) টাকা মূল্যমানের ৯,৭৮০ (নয় হাজার সাতশত আশি) পিছ ইয়াবা ট্যাবলেট ও মোবাইল ফোন উদ্ধার

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মোঃ আলী হোসেন (৪৮), পিতা-মৃত মোহাম্মাদ হোসেন, গ্রাম-পূর্ব গোদারবিল, ডাকঘর-টেকনাফ, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এর বসত বাড়ীতে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে লুকায়িত থাকতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ নাজিরপাড়া বিওপিতে কর্মরত হাবিলদার মোঃ আশরাফুল আলম এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল অদ্য ২৭ অক্টোবর ২০১৮ তারিখ সময় ১৬৩০ ঘটিকায় বর্ণিত ব্যক্তির বসত বাড়ী ঘেরাও করতঃ তল্লাশী অভিযান পরিচালনা করে। তল্লাশীকালীন তার বসত ঘরের এক কোনে পুরাতন কাপড় দিয়ে বাঁধা পলিথিন দ্বারা মোড়ানো ইয়াবা ভর্তি একটি ব্যাগ দেখতে পায়। অতঃপর স্থানীয় লোকদের সম্মুখে উক্ত ব্যাগটি বের করে খুলে গণনা করে ২৯.৩৪,০০০/- টাকা মূল্যমানের ৯,৭৮০ পিছ ইয়াবা ট্যাবলেট, ৬,০০০/- টাকা মূল্যমানের ০২ টি মোবাইল ফোন এবং ৫০০/- টাকা মূল্যমানের ০১ টি হাতঘড়িসহ বাড়ীর মালিককে আটক করতে সমর্থ হয়। সর্বমোট সিজার মূল্য ২৯,৪০,৫০০/-(উনত্রিশ লক্ষ চল্লিশ হাজার পাচঁশত) টাকা। ধৃত আসামীর নাম ও ঠিকানা। মোঃ আলী হোসেন (৪৮), পিতা-মৃত মোহাম্মাদ হোসেন, গ্রাম-পূর্ব গোদারবিল, ডাকঘর-টেকনাফ, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার। নিষিদ্ধ ঘোষিত মাদক ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে ধৃত আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করতঃ ধৃত আসামী ও আটককৃত মালামাল টেকনাফ থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পূর্ব গোদারবিল এলাকার স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ধৃত আলী হোসেন একজন মিয়ানমার নাগরিক। সে কিছুদিন আগে মধ্যপ্রাচ্যের কোন দেশ হতে এদেশে আসে এবং গোদারবিল এলাকায় বসতি গড়ে তুলে। প্রকৃতপক্ষে সে একজন মিয়ানমার নাগরিক বলে জানান তারা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments