বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবির অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক

টেকনাফে বিজিবির অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক

মিজানুর রহমান, টেকনাফ

 

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে বিজিবি অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ তিন ব্যক্তিকে আটক করেছে।  আজ শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে শাহপরীরদ্বীপ মিস্ত্রীপাড়া জেলেঘাট এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।  অভিযানের তথ্যটি নিশ্চিত করেছেন টেকনাফ বিজিবির ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

 

আটককৃত তিন ব্যক্তি হলো- মৃত মতলবের ছেলে মোঃইসহাক (৩৫),মোঃসিরাজুল হকের ছেলে মোঃইয়াসিন (২০) এবং মৃত শরিফের ছেলে মোঃআবু বক্কর ছিদ্দিক (২০)।  উভয় শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়া এলাকার বাসিন্দা।

 

তিনি বলেন, বিজিবির বিশেষ টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে শাহপরীর দ্বীপ মিস্ত্রীপাড়া জেলেঘাট এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে পাচার হবে। এমন সংবাদে বিজিবি সদস্যরা উক্ত স্থানে অবস্থান নেয়। সন্ধ্যা ৬ টার দিকে ৩ ব্যক্তিকে নাফনদী পার হয়ে কিনারায় উঠতে দেখে বিজিবি সদস্যদের সন্দেহ হলে তাদেরকে চ্যালেঞ্জ করে। এসময় ৩ ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে তাদেরকে আটক করা হয়। পরবর্তীতে তাদের দেহ তল্লাশী করে অভিনব কায়দায় কোমরের সাথে বাঁধা অবস্থায় পলিথিনে মোড়ানো তিনটি বড় প্যাকেট পাওয়া যায়।

 

আটককৃতদের ইয়াবাসহ পরিবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments