বাড়িআলোকিত টেকনাফটেকনাফে র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে ২১ হাজার ইয়াবাসহ আটক ৪

টেকনাফে র‍্যাব ও পুলিশের পৃথক অভিযানে ২১ হাজার ইয়াবাসহ আটক ৪

শাহজাহান চৌধুরী শাহীন:-

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ২১ হাজার ৪৬৩ পিছ ইয়াবা সহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশ।

শুক্রবার র‌্যাবের টেকনাফ ক্যাম্প-১ স্টেশনের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব ও টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ  (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক চারজন হলেন-সব্বির আহমদ (৩৪), হেলাল উদ্দিন (৩২), শাহ মোহাম্মদ (২৫) ও মো. জোবাইর (২২)।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব টেকনাফের গোদারবিল থেকে ১৮ হাজার ৮৬৩ পিছ ইয়াবা সহ একজনকে এবং একই সময়ে টেকনাফে নাজিরপাড়া ও হ্নীলার দমদমিয়া এলাকা থেকে ২ হাজার ৬’শ পিছ ইয়াবা সহ তিনজনকে আটক করা হয়েছে। ইয়াবা বেচাকেনার সময় তাঁদের আটক করা হয়েছে। তাঁরা সবাই ইয়াবা ব্যবসায়ী।

র‌্যাবের টেকনাফ ক্যাম্প-১ স্টেশনের ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, ইয়াবা বেচাকেনার সংবাদের ভিত্তিতে পূর্ব গোদারবিলের অভিযান চালিয়ে পলিথিন ব্যাগসহ টেকনাফ সদর ইউনিয়নের বড় হাবিরপাড়ার মৃত ফজল আহমদের ছেলে মোহাম্মদ সব্বিরকে আটক করা হয়।

এ সময় মোহাম্মদ ইয়াসিন নামে একজন পালিয়ে যান। এ ঘটনায় ইয়াসিনকে পলাতক আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসি রণজিৎ কুমার বড়ুয়া বলেন, নাজিরপাড়া ও হ্নীলার দমদমিয়া এলাকায় পুলিশের তিনটি দল পৃথক অভিযান চালায়। এ সময় ২ হাজার ৬’শ পিছ ইয়াবা সহ হেলাল উদ্দিন, শাহ মোহাম্মদ ও মো. জোবাইরকে আটক করা হয়।

পরে তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে এবং বিকেলে তাঁদের আদালতে পাঠানো হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments