বাড়িআলোকিত টেকনাফটেকনাফে শান্তিপূর্ণ ভোটগ্রহন চলছে

টেকনাফে শান্তিপূর্ণ ভোটগ্রহন চলছে

বিশেষ প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে শান্তিপূর্ণ ভাবে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট গ্রহন চলছে। সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে।

সরেজমিনে টেকনাফ পৌরসভা ও কয়েকটি ইউনিয়নের বেশ ক’টি কেন্দ্র ঘুরে দেখা গেছে, কনকনে শীতের সকালে পুরুষ ভোটারদের উপস্থিতি একেবারে কম। তবে নারী ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মতো ছিলো। প্রায় বুথে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত ভোট সংগ্রহ হয়েছে ৫০টি করে।

নৌকার প্রার্থী শাহীন আক্তার ও বদি দম্পতি পৌরসভার চৌধুরী পাড়া হাজী ইসলাম শাহজাহান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান করেন।

অপরদিকে স্বতন্ত্রপ্রার্থী টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল বশর ভোট প্রদান করেন টেকনাফ মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে।

নৌকার প্রার্থী শাহীন আক্তার বলেন- তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এসময় তারপাশে উপস্থিত সাবেক এমপি বদি বলেন- আবাধ নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। আমি আশাবাদী জনগন নৌকায় ভোট প্রদান করে শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসাবে।

স্বতন্ত্রপ্রার্থী নুরুল বশর জানান- শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। উখিয়া-টেকনাফের জনগন নতুন নেতৃত্ব চাই। আপশাসন থেকে মুক্তির জন্য জনগন নিশ্চয় আমাকে নির্বাচিত করেন।

কেন্দ্র গুলোতে দায়িত্বরত কয়েকজন প্রিসাইডিং কর্মকর্তা জানান- শীতের কারনে ভোটারদের উপস্থিতি কম। বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের সংখ্যাও বাড়ছে।

দুই উপজেলায় মোট ভোটারের সংখ্যা-৩লাখ ২৬ হাজার। কেন্দ্র সংখ্যা- ১০৪টি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments