বাড়িআলোকিত টেকনাফটেকনাফে সুষ্ঠু নির্বাচন আয়োজনে বিজিবির প্রস্তুতি

টেকনাফে সুষ্ঠু নির্বাচন আয়োজনে বিজিবির প্রস্তুতি

নিজস্ব প্রতিনিধিঃ-

কক্সবাজারে ৪ (উখিয়া-টেকনাফ) সংসদীয় আসনে সুষ্ঠু নির্বাচন অায়োজনে বিজিবি সচেষ্ট থাকবে বলে জানিয়েছেন বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল এসএম বায়েজীদ খান।

আজ সোমবার (৩ ডিসেম্বর) দুপুর ২টায় টেকনাফ ২ ব্যাটালিয়নের সদর দপ্তরের হলরুমে সাংবাদিকদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকে ঘিরে কোন সংঘাতমূলক পরিস্থিতি তৈরি হোক এটা কোন রাজনৈতিক দলই প্রত্যাশা করে না। আগামী নির্বাচন শতভাগ সুষ্ঠুভাবে আয়োজনের জন্যে প্রস্তুতি নিচ্ছি আমরা।

ইতিমধ্যে উখিয়া-টেকনাফের শতাধিক ভোট কেন্দ্র পরিদর্শন করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, যেসব ভোটকেন্দ্রে যাতায়াতে সমস্যা আছে কয়েকদিনের মধ্যে সেগুলো দূর করা হবে।পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে ঝুঁকিপূর্ণ ভোটকেন্দ্র চিহ্নিত করা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল আছাদুদ জামান চৌধুরী, টেকনাফ পৌর প্রেসক্লাবের সভাপতি আবদুল্লাহ মনির ও টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী ও পৌর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস সালাম প্রমুখ।

সভায় সাংবাদিকরা বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড এখনো তৈরি হয়নি। তাছাড়া প্রভাশালীরা প্রতিপক্ষকে ঘর থেকে বের না হতে হুমকি দিয়ে যাচ্ছে। এ বিষয়ে বিজিবির দৃষ্টি আকর্ষণ করেন তারা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments