বাড়িআলোকিত টেকনাফটেকনাফে স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

টেকনাফে স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

।। আব্দুস সালাম ।।

টেকনাফের সাবরাং নয়াপাড়া আলহাজ্ব নবী হোছাইন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র মুজিব উল্লাহ(১৪) কে নির্মমভাবে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। ২৮ জুন দুপুরে বিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকবৃন্দ এলাকাবাসী সম্মিলিতভাবে মানব বন্ধনের মাধ্যমে প্রকৃত ঘাতকদের তদন্তের মাধ্যমে খুঁজে বের করে আইনি প্রক্রিয়ায় সুষ্ট বিচার দাবি করেন।

এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত,পরিচালনা কমিটির অভিভাবক সদস্য সিরাজুল ইসলাম,নিহত ছাত্রের পিতা মোঃ আব্দুল্লাহ। এসময় মানববন্ধনে অংশ নেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাসহ ছাত্রছাত্রীবৃন্দ।নিহত মুজিবের পিতা বক্তব্য দেওয়ার সময় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন।

উল্লেখ্য গত ২৩ জুন শুক্রবার স্কুল মাঠে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মারধরে আহত মুজিব উল্লাহ রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ ঘটনায় জাহেদ উল্লাহ নামে এক বখাটেকে প্রধান করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৮-১০ জনকে আসামী করে টেকনাফ থানায় মামলা দায়ের করে নিহতের পিতা। উক্ত মামলার ২নং আসামী কবির আহমদকে পরদিন থানা পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে।

তবে মামলার প্রধান আসামী জাহেদ উল্লাহ সহ অন্যরা এখনো পলাতক রয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments