বাড়িআলোকিত টেকনাফটেকনাফ উপজেলা কৃষকলীগের প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত 

টেকনাফ উপজেলা কৃষকলীগের প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত 

সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ কৃষকলীগ হ্নীলা ইউনিয়ন শাখার সভাপতি শাকের আহমেদ ও সহ-সভাপতি শহিদুল্লাহ কায়সারকে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় আসামী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৮ অগাস্ট) বিকাল ৩ টায় হ্নীলায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক এবি এম আবুল হোসেন আবু এবং যুগ্ন আহ্বায়ক জাহেদ হোসেন সম্রাট। 

প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, গত কিছুদিন আগে কক্সবাজার টেকনাফ মহাসড়কের হ্নীলা রঙ্গীখালী রাস্তার মাথায় একটি ডাকাতির ঘটনা সংগঠিত হয়। এতে হ্নীলা আওয়ামীলীগ নেতা মোঃ নুর আহত হয়। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

এই ঘটনায় টেকনাফ মডেল থানায় একটি এজাহার দায়ের করা হয়। যেখানে কৃষকলীগ হ্নীলা ইউনিয়ন শাখার সভাপতি শাকের আহমেদ ও সহ-সভাপতি শহিদুল্লাহ কায়সারকে ষড়যন্ত্র মূলক আসামী করা হয়েছে। আমরা কৃষকলীগ টেকনাফ উপজেলা শাখার পক্ষ থেকে এর প্রতিবাদ জানায়। 

সংবাদ সম্মেলনে বক্তারা আরো বলেন, মোঃ নুরের মৃত্যুতে আমরাও শোকাহত।  তার আত্মার মাগফেরাত কামনা করি এবং সেইসাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। কৃষকলীগ টেকনাফ উপজেলা শাখা এই হত্যাকাণ্ডের সঠিক তদন্ত পূর্বক বিচার চাই। 

কিন্তু এই মামলাকে কেন্দ্র করে একটি পক্ষ রাজনীতি করার চেষ্টা করছে। যা দুঃখজনক এবং অনভিপ্রেত। যেকোনো হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করা কাম্য নয়।

আমরা কৃষক লীগ টেকনাফ উপজেলা শাখার পক্ষ থেকে আইন প্রয়োগকারী সংস্থার কে অনুরোধ করবো আপনারা এই হত্যাকাণ্ডের তদন্তপূর্বক প্রকৃত দোষীদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments