বাড়িআলোকিত টেকনাফটেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসির সাথে পৌর প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য...

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও থানার ওসির সাথে পৌর প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পারভেজ চৌধুরী ও টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমানের সাথে সাক্ষাৎ করেন টেকনাফ পৌর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। 

১৫ অক্টোবর (শুক্রবার) রাতে উপজেলার শীর্ষ এই দুই প্রশাসনিক কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নেতৃবৃন্দরা। 

সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে পৌর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন ভুলু এবং সাধারণ সম্পাদক মোঃ শাহীন নেতৃত্বে সাক্ষাৎ করতে যায় একটি প্রতিনিধিদল। এসময় ইউএনও পারভেজ চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় তিনি টেকনাফে কর্মরত মূলধারার সাংবাদিকদের ভুয়সী প্রশংসা করেন এবং পেশাগত কাজে সহযোগিতার আশ্বাস দেন। 

এর কিছুক্ষণ পরে টেকনাফ মডেল থানার ওসির নিজস্ব অফিসে সাক্ষাৎ করেন নেতৃবৃন্দ। এসময় ওসি মোঃ হাফিজুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ওসি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত টেকনাফ পৌর প্রেসক্লাবের উপদেষ্টা নুরুল হক, সভাপতি গিয়াস উদ্দিন ভুলু, সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফি, অর্থ সম্পাদক মো. ইসলাম, দপ্তর সম্পাদক আবুল আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নোমান, সদস্য সামী জাবেদ, শাহ আলম, কায়সারুল হক জুয়েল, শফিকুর রহমান, ফরহাদ শরীফ প্রমুখ।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments