বাড়িআলোকিত টেকনাফটেকনাফ থেকে ছেড়ে যাওয়া লবণ বুঝাই ট্রাক ছিনতাইয়ের অভিযোগ

টেকনাফ থেকে ছেড়ে যাওয়া লবণ বুঝাই ট্রাক ছিনতাইয়ের অভিযোগ

মিজানুর রহমান মিজান টেকনাফ

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মন্ডল পাড়া এলাকার লবণ ব‍্যবসায়ী রবিউল আলমের লবণ বুঝাই ট্রাক ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।লবনের মালিক রবিউল জানান,গত ২০ তারিখ বুধবার ঢাকা মেট্রো -ট –২২-০২৬৭ নং লবণ বুঝাই ট্রাক টেকনাফ থেকে পটিয়া মোকামে যাওয়ার পথে চকরিয়া এলাকা থেকে ছিনতাই করে নিয়ে যায় মহেশখালী এলাকার জাফর গংরা।

শনিবার ২৩ সেপ্টেম্বর বিকেলে টেকনাফস্থ সাংবাদিক কার্যালয়ে ছিনতায় হওয়া ট্রাক ও লবণ ফিরে পেতে লবণের মালিক রবিউল আলম সংবাদ সম্মেলনের মাধ‍্যমে এ তথ‍্য নিশ্চিত করেন।
তিনি আরও জানান,ঢাকা মেট্রো ট-২২-০২৬৭ এই গাড়িটির প্রথম মালিক সাবরাং কচুবনিয়া এলাকার মৃত হাশেমের পুত্র মোহাম্মদ কেফায়েত উল্লাহ,পরবর্তীতে এই ট্রাকটি ২য় বার একই ইউপির ৫নং ওয়ার্ড ডেগিল‍্যার বিল এলাকার মোহাম্মদ ইলিয়াসের পুত্র বেলাল উদ্দিন ক্রয় করে নেন এবং বর্তমানে বেলালের মালিকানায় রয়েছে এই ট্রাকটি।
গত ৩দিন ধরে ট্রাক এবং ড্রাইভার ও হেলপার নিখোঁজ রয়েছে। উক্ত লবণ বুঝাই ট্রাকটি ফিরে পেতে কক্সবাজার জেলার সকল প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন লবণের প্রকৃত মালিক রবিউল।

ট্রাকের মালিক বেলাল উদ্দিন জানান,আমার গাড়িটি সাবরাংয়ের মন্ডল পাড়া এলাকার লবণ ব‍্যবসায়ী রবিউলকে ভাড়া চুক্তি করে টেকনাফ থেকে পটিয়া মোকামে নিয়ে যাওয়ার পথে গত ২১ তারিখ চকরিয়া এলাকা থেকে দুর্বৃত্তরা নিয়ে যায়।
সেদিন থেকে আমার ড্রাইভার ওমর ফারুক ও হেল্পার সাইফুলের মোবাইল বন্ধ পাচ্ছি।
অমি অনেক খোঁজাখুঁজির পর গত ২২-৯-২৩ ইংরেজি তারিখে জানতে পারি ট্রাকটি পটিয়া যাওয়ার পথে গতিরোধ করে চকরিয়া এলাকা থেকে সন্ত্রাসীরা মহেশখালী নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তীবলেন,
বিষয়টি অবগত আছি,বর্তমানে ওই লবণ বুঝাই ট্রাকটি এক ইউপি সদস্যের জিম্মায় রয়েছে, লবণের চালানের মালিক কে আসতে বলেছি, যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা গ্ৰহণ করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments