বাড়িআলোকিত টেকনাফটেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন : কক্সবাজার আন্তঃ ব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতা

টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন : কক্সবাজার আন্তঃ ব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতা

মিজানুর রহমান মিজান, স্পেশাল করস্পন্ডেন্টঃ-

এ্যাডহক রিজিয়ন রামু, কক্সবাজার আন্তঃ ব্যাটালিয়ন কাবাডি প্রতিযোগিতা-২০১৮ গত ২৬ আগস্ট হতে ২৯ আগস্ট ২০১৮ পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, টেকনাফ এর ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতায় এ্যাডহক রিজিয়ন সদর দপ্তর রামু, কক্সবাজার এর অধীনস্থ ৭ টি ব্যাটালিয়ন অংশগ্রহণ করে।

২৯ আগস্ট বিকাল সাড়ে ৩ টা হতে সাড়ে ৪টা পর্যন্ত ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এবং ৩৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় ৩৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নকে ২০ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

চূড়ান্ত খেলা শেষে কর্ণেল আব্দুল খালেক, পিএসসি, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর কক্সবাজার, রামু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজীতদের মাঝে ট্রফি, শ্রেষ্ঠ নবীন ও প্রবীণ খেলোয়াড়দের ক্রেষ্ট প্রদান এবং পুরস্কার বিতরণ করেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী, গ্রুপ কমান্ডার, এ্যাডহক এফআইজি, রামু, কক্সবাজার এবং ভারপ্রাপ্ত অধিনায়ক, ৩৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এবং উপ অধিনায়ক, ২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments