বাড়িআলোকিত টেকনাফ‘দৈনিক অধিকারে’ সংবাদ প্রকাশের পর দোকান ফিরে পেলেন বৃদ্ধ

‘দৈনিক অধিকারে’ সংবাদ প্রকাশের পর দোকান ফিরে পেলেন বৃদ্ধ

কক্সবাজারে ভাসমান ব্যবসার সঙ্গে জড়িত বয়েসের ভারে নুয়ে পড়া ষাটোর্ধ্ব আকতার হোসেন তার ভ্রাম্যমাণ দোকানটি ফিরে পেয়েছেন। দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পরপরই বৃদ্ধ আকতারের দোকান কেড়ে নেওয়ায় অভিযুক্ত সি-বিচ কর্মী ইসমাইলকেও গুণতে হয়েছে মাশুল। সংবাদটি জেলা প্রশাসকের দৃষ্টিগোচর হওয়াতে তৎক্ষণাৎ তাকে পদ থেকে বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোহাম্মদ আমিন আল পারভেজ।

এর আগে নানা অজুহাতে টাকা দাবি করে বৃদ্ধ আকতার হোসেনের দোকানটি বন্ধ করে দেয় অভিযুক্ত সি-বিচ কর্মী ইসমাইলসহ তার সহযোগীরা।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোহাম্মদ আমিন আল পারভেজ জানান, কক্সবাজারের কলাতলি পর্যটন এলাকার সুগন্ধা পয়েন্টের দরিদ্র ষাটোর্ধ্ব হকার আকতার হোসেনকে দোকান থেকে বিতাড়িত করার কাজে অভিযুক্ত সি-বিচ কর্মী ইসমাইলকে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে বরখাস্ত করা হয়েছে।

এ দিকে, দোকান ফিরে পাওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ষাটোর্ধ্ব আকতার হোসেন জানান, ‘সি-বিচ কর্মী ইসমাইল, করিম, হাসান এবং খোরশেদ মিলে আমার দোকানের মালামাল নিয়ে গিয়ে দোকান খুলতে নিষেধ করেছিল। এ সময় তারা আমার ছোট মেয়েকেও গলা টিপে ধরেছিল। শুক্রবার এক স্যার এসে আমার দোকানের মালামাল উদ্ধার করে দোকানটি খুলে দিয়েছে। আল্লাহ্‌র কাছে শুকরিয়া এবং উনার জন্য আমার অনেক অনেক দোয়া রইল।’

উল্লেখ্য, এর আগে দৈনিক অধিকারে ‘ষাটোর্ধ্ব আকতার হোসেনের আর্তনাদ শোনার কেউ নেই’– এই শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments