বাড়িআলোকিত টেকনাফনৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে মা-বোনদের কাজ করতে হবে

নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে মা-বোনদের কাজ করতে হবে

বার্তা পরিবেশকঃ-

নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে মা-বোনদের কাজ করতে হবে টেকনাফ উপজেলা মহিলা আওয়ামীলীগের জরুরী সভায় বক্তারা ।বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখার বিশেষ জরুরী সভায় বক্তারা বলেছেন, আগামী নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে ও নৌকার বিজয় নিশ্চিত করতে মা-বোন ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাই ঐক্যবদ্ধ থাকলে আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না। নৌকার জয় মানে সবার জয়। মনের ক্ষোভ দুঃখ ও অভিমান ভূলে নৌকার জন্য কাজ করতে হবে। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন ও অগ্রগতি হয় তা শেখ হাসিনা বাংলার মানুষকে দেখিয়েছেন। তাই নৌকার বিজয়ের বিকল্প কিছু নেই। বিগত ১০ বছর যাবৎ এ অঞ্চলের মানুষকে বিভিন্ন ভাবে সেবা দিয়ে যাচ্ছেন বর্তমান সরকার।
দল থেকে যে কাউকে মনোনয়ন দেয়া হোক তার পক্ষে অবশ্যই নিজের সাধ্যের সবটুকু দিয়ে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো এবং সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার জন্য ভোট ভিক্ষা করতে হবে।
১৯ নভেম্বর বিকালে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কোহিনুর আক্তারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক গোলাপজান আক্তারের পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এরফানুর রহিম, উপজেলা সেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক রহমত উল্লাহ, উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ারা বেগম, হোয়াইক্যং মহিলা আওয়ামীলীগের সভাপতি মনিরা আক্তার, বাহারছড়া সভাপতি জহুরা বেগম, শাহপরীরদ্বীপ সভাপতি সনজিদা বেগম, সাবরাংয়ের সভাপতি বেবী আক্তার, পৌর সভাপতি রিনা আক্তারসহ সম্পাদক বৃন্দ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments