বাড়িকক্সবাজারউখিয়াপুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

কক্সবাজারের উখিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৪ হাজার ৬শ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে।

বুধবার (২১ এপ্রিল) রাতে এসআই আল-আমিন ও এসআই কুমার দাসের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত রাত ১টা ৩৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল-আমীনের নেতৃত্বে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের তুতুরবিল এলাকা থেকে ৬ শত পিস ইয়াবাসহ ওই এলাকার মৃত রশিদ আহমদের ছেলে মো. জামান উদ্দিন (৪৪) আটক করা হয়।

অপরদিকে মঙ্গলবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই কুমার দাশের নেতৃত্বে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৪ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃতরা চট্টগ্রামের লোহাগড়া থানার চুনতি হাদুর পাড়ার আছহাব মিয়ার ছেলে মোহাম্মদ হোসাইন (২৮), একই এলাকার আ. হাকিমের ছেলে আবু হানিফ (২২) এবং মো. ইউসুফ আলীর ছেলে মো. আসিফ (১৯)।

উখিয়া থানার অফিসার ইনচার্জ আহম্মেদ সঞ্জুর মোরশেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে৷ তিনি আরও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments