বাড়িআলোকিত টেকনাফপ্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে নবগঠিত বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার...

প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে নবগঠিত বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

প্রেস বিজ্ঞপ্তি

নবগঠিত বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দ টেকনাফের প্রশাসনিক কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

২৪ মে ( সোমবার) দুপুর সাড়ে ১২ টা নাগাদ নিজ নিজ কার্যালয়ে গিয়ে এই সৌজন্য সাক্ষাৎ করেন।

নেতৃবৃন্দ টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার জনাব পারভেজ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম,পৌরসভা মেয়র হাজী মোঃ ইসলাম এবং টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ হাফিজুর রহমানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আবদুল জব্বার, সাধারণ সম্পাদক আবদুল হক,সহ-সভাপতি মৌলানা আশরাফ আলী,সহ সভাপতি হাজী মুহাম্মদ রবিউল হোসেন ,আলহাজ্ব মোঃ তালাল তালহা, যুগ্ন সাধারণ সম্পাদক রহমত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ওবায়েদ উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃফরহাদ রহমান,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, সহ আইন বিষয়ক সম্পাদক নুরুল আমিন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিপন পাল, সদস্য আমান উল্লাহ আমান সহ প্রমূখ।

সাক্ষাৎকালে বাংলাদেশ মানবাধিকার কমিশন টেকনাফ উপজেলা শাখার নেতৃবৃন্দকে সর্বাত্মক সহযোগিতার অঙ্গীকার ব্যক্ত করেন বলে জানিয়েছেন উপস্থিত একটি সুত্র৷

RELATED ARTICLES

Most Popular

Recent Comments