বাড়িআলোকিত টেকনাফপ্লাষ্টিকের ব্যাগ তল্লাশী করে মিলল প্রায় ২৯ হাজার ইয়াবা

প্লাষ্টিকের ব্যাগ তল্লাশী করে মিলল প্রায় ২৯ হাজার ইয়াবা

মিজানুর রহমান 

টেকনাফ উপজেলার সেন্টমার্টিন দ্বীপে পরিত্যক্ত একটি প্লাষ্টিকের ব্যাগ তল্লাশী করে ২৮ হাজার ৪৮৫ পিস ইয়াবা জব্দ করেছে টেকনাফ ২ বিজিবি। 

শুক্রবার (২৯ অক্টোবর) রাত দেড় টার দিকে সী বীচ এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। তবে এই ঘটনায় কাউকে আটক করা যায়নি। জব্দকৃত ইয়াবার মূল্য ৮৫ লাখ ৪৫ হাজার ৫শত বলে জানিয়েছেন টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান। তিনি আজ গণমাধ্যমে এসব তথ্য প্রদান করেন। 

তিনি বলেন, রাতে বিজিবির টহলদল নিয়মিত টহল অভিযান পরিচালনা করছিল। এসময় একটি পরিত্যক্ত প্লাষ্টিকের ব্যাগ দেখতে পায়। পরবর্তীতে ব্যাগটি তল্লাশী করে ২৮ হাজার ৪৮৫ পিস ইয়াবা পাওয়া যায়। 

উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো বর্তমানে ব্যাটালিয়ন সদরের ষ্টোরে জমা রাখা হবে এবং প্রয়োজনীয় আইনী কার্যক্রম গ্রহণ পরবর্তীতে তা উর্দ্ধতন কর্মকর্তা, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে ও জানান ২ বিজিবির এই কর্মকর্তা। 

এর আগে, বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সেন্টমার্টিনের দক্ষিণ পাড়াঘাট সংলগ্ন এলাকা থেকে পরিত্যক্ত ৫০ হাজার ইয়াবা জব্দ করে কোস্টগার্ড।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments