বাড়িআলোকিত টেকনাফফ্রান্সের বিরুদ্ধে টেকনাফে বিশাল সমাবেশ ও বিক্ষোভ

ফ্রান্সের বিরুদ্ধে টেকনাফে বিশাল সমাবেশ ও বিক্ষোভ

আলোকিত ডেস্ক
 
বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা.)কে নিয়ে কটূক্তি ও ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে কক্সবাজারের টেকনাফে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্টিত হয়েছে। এতে হাজারো মুসলিম জনতা অংশ নেয়। (২৯ অক্টোবর) বৃহস্পতিবার বিকালে টেকনাফ পৌরসভার ঝর্না চত্বরে সওতুল হেরা সোসাইটি নামে একটি সংগঠনের উদ্দ্যেগে এ বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়।  সমাবেশ শেষে শেষে বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরাও মিছিলে অংশ নেয়। পরে ঝর্না চত্বরে ফ্রান্সের পতাকায় আগুন দিয়ে প্রতিবাদ জানায়।
এ সময় বক্তব্য রাখেন, টেকনাফ সাবরাং দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নুর আহমদ, মৌলানা ফিরুজ, মৌলানা সলিম উল্লাহ, মাওলানা মনির আহমদ, মৌলানা সাইফুল ইসলাম, মৌলানা তাহের নায়েম, হাফেজ নুরুল আমিন, মৌলানা ইসহাক, ওই সংগঠনের সভাপতি মো.উল্লাহ রিয়াদ, সহ সভাপতি সাইদ আলম, ইকবাল আজিজ, মৌলানা ইলিয়াস প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেছেন, “ফ্রান্সে মুসলমানদের ওপর অত্যাচার নির্যাতন চলছে, নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শিত হচ্ছে। নবীকে অপমান করা হচ্ছে। আমরা চুপ করে বসে থাকতে পারিনা। ফ্রান্স সরকারকে অবিলম্বে এ ধৃষ্টতাপূর্ণ ব্যঙ্গচিত্র প্রচারনা বন্ধ করতে হবে। ফ্রান্সের পণ্য বয়কট ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার দাবি জানায় এবং ফ্রান্সের বিরুদ্ধে বিশ্বের সকল মুসলিমদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।


 

RELATED ARTICLES

Most Popular

Recent Comments