বাড়িআলোকিত টেকনাফবিজিবির পৃথক অভিযানে ২লাখ ৩০ হাজার ইয়াবা জব্দ

বিজিবির পৃথক অভিযানে ২লাখ ৩০ হাজার ইয়াবা জব্দ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ২লাখ ৩০হাজার পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি। তবে এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

রোববার (৭ মে) উপজেলার সাবরাং ও কাঞ্জরপাড়া এলাকা হতে এসব মাদক জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ মহি উদ্দীন আহমদ।

তিনি জানান, মিয়ানমার থেকে উপজেলার হোয়াইক্যং ঝিমংখালী ইসহাকের ঘের এলাকা দিয়ে ইয়াবার চালান প্রবেশ হবে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় বিজিবি। অনুমানিক রাত ৯টার দিকে নাফ নদী পার হয়ে দুই জন ব্যক্তি দুটি প্লাস্টিকের বস্তা নিয়ে সীমান্ত অভিমুখে আসতে দেখে তাদের ধাওয়া করে জওয়ানরা। ধাওয়ার মুখে বস্তা দুটি ফেলে পালিয়ে গেলে তাদের আটক করা সম্ভব হয়নি। পরে বস্তা দুটি উদ্ধার করে ২লাখ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়।

অপরদিকে, একই দিন রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের মহেষখালী গোদা এলাকা দিয়ে মিয়ারমার হতে ইয়াবা পাচারকালে দুই ব্যক্তি বিজিবির উপস্থিতি দেখে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৩০ হাজার ইয়াবা বড়ি জব্দ করা হয়। এই ঘটনায় বরাবরের মতো কাউকে আটক করা সম্ভব হয়নি।

তবে উভয় ঘটনায় পাচারকারীদের সনাক্ত করতে গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে এবং জব্দকৃত ইয়াবা পরবর্তিতে বিনষ্ট করণের জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখস হয়েছে বলে জানিয়েছেন বিজিবি’র এই কর্মকর্তা।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments