বাড়িআলোকিত টেকনাফভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন টেকনাফ ২ বিজিবি

ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন টেকনাফ ২ বিজিবি

প্রেস বিজ্ঞপ্তিঃ-

কক্সবাজার রিজিয়নে ২ দিনব্যাপী আন্তঃ ব্যাটালিয়ন ভলিবল প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন চ্যাম্পিয়নশীপ অর্জন করেছে।
২৮ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৩টায় টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় ২দিনব্যাপী আন্তঃ রিজিয়ন ভলিবলের ফাইনাল খেলা বলীপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ন এবং টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়ন দলের মধ্যে অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় টেকনাফ বিজিবি ৩-০ সেটে বলীপাড়া বিজিবিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ট্রফি, শ্রেষ্ঠ নবীন ও প্রবীণ খেলোয়াড়দের ক্রেষ্ট, ব্যক্তিগত মেডেল ও পুরস্কার বিতরণ করেন সেক্টর কমান্ডার কর্ণেল মনজুরুল হাসান খান (বিজিবিএম)। এছাড়া উপস্থিত ছিলেন টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আছাদুদ-জামান চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক, রামু ৩০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক এবং কক্সবাজার ৩৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক উপস্থিত ছিলেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে আগত অতিথিবৃন্দ,সকল খেলোয়াড় এবং উপস্থিত সকল বিজিবি সদস্যগণ টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক আয়োজিত চা চক্রে অংশগ্রহণ করেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments