বাড়িআলোকিত টেকনাফভিআইপির আলোয় আলোকিত কক্সবাজারের সিআইপি ইসমাঈল টাওয়ার

ভিআইপির আলোয় আলোকিত কক্সবাজারের সিআইপি ইসমাঈল টাওয়ার

শাহজাহান চৌধুরী শাহীন ।।

ডা: দীপু মনি এমপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রথম নারী শিক্ষামন্ত্রী। সাবেক পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, (মানবাধিকার বিষয়ক সর্বদলীয় সংসদীয় গ্রুপের সভাপতি ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা: দীপু মনি এমপি গত ১৮ ফেব্রুয়ারী সরকারী সফরে কক্সবাজার আসেন।

ডা. দীপু মনি কক্সবাজারের টেকনাফ সাবরাংয়ে অনুষ্ঠিত ২য় জাতীয় কমিউনিটি বেইজড স্কাউট ক্যাম্প উদ্বোধনী অনুষ্টানে যোগ দেন।

এর আগে তিনি কক্সবাজার আসেন। কক্সবাজার থেকে টেকনাফ সাবরাং। সাবরাং থেকে আবার কক্সবাজার ।

কিন্তু কক্সবাজারের একজন রেমিটেন্স যোদ্ধা, আওয়ামী লীগ পরিবারের সন্তান, স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ মোহাম্মদ সিআইপি ইসমাঈলের আমন্ত্রণে কক্সবাজার শহরের খুরুস্কুল রোডস্থ ‘ইসমাইল টাওয়ার’ তার বাড়ীতে যান। সেখানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সিআইপি ইসমাঈল স্ত্রী, কন্যাসহ পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান।মন্ত্রীর আগমনে পুরো ইসমাঈল টাওয়ার আলোয় আলোকিত হয়।সিআইপি ইসমাঈল, তার স্ত্রী ও পরিবারের সদস্যরা ফুলের শুভেচ্ছা জানিয়ে মন্ত্রীকে তাদের পরিবারে বরণ করে নেন।

এর আগে সিআইপি ইসমাঈলের জন্মভুমি টেকনাফ সাবরাংয়ে সরকারী সফরে গেলে শিক্ষামন্ত্রী ডঃ দীপু মনি ওই এলাকার গনমানুষের ভালোবাসায় সিক্ত হন। জনগণকে তিনি অনেক ভালোবাসা দিয়েছেন, সেই ভালোবাসায় মুগ্ধ পুরো সাবরাংয়ের মানুষ। আসলে এমন একজন মহান মানুষ ডা. দীপু মনি, যে দিতে জানে, সেই নিতে ও জানে, এমনটাই মন্তব্য সাবরাংয়ের জনমানুষের।

মোহাম্মদ সিআইপি ঈসমাঈল তাঁর অনুভুতি প্রকাশ করে ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন, তা নিম্মেন দেওয়া হলো-

“সরকারী সফরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আপা,, ঢাকা থেকে কক্সবাজার,, কক্সবাজার থেকে টেকনাফ সাবরাং,,
সাবরাং থেকে আবার কক্সবাজার আমার বাড়ি ইসমাইল টাওয়ারে, আজকে সারাদিন ব্যস্ততার মাঝে চলে গেল,
আপনি এতোই পরিশ্রম করতে পারেন ভাবতে ও অবাক লাগে,, আল্লাহ যেন আপনাকে সারাজীবন এই ভাবে হাসিখুশিতে রাখে, এই দোয়া আল্লাহ কাছে সব সময় থাকবে,,আপা আমার জীবনে সব ছেয়ে বড় উপহার আপনি আজকে আমাকে দিলেন,,, আজীবন আমার মনে থাকবে আপা।

এরপর সিআইপি ইসমাঈল ২০ ফেব্রুয়ারী তার অনুভুতি ব্যক্ত করে তার ফেসবুক ওয়ালে আরো একটি পোস্ট দেন।

তা হলো–আমার প্রিয় জন্মোভুমি সাবরাং টেকনাফে মাননীয় শিক্ষামন্ত্রী ডঃ দীপু মনি আপা, গনমানুষের ভালোবাসায় সিক্ত, ভালোবাসা যে দিতে জানে সেই নিতে ও জানে। বাংলাদেশের শিক্ষার বিস্তার প্রসার হোক।

সচেতন মহলের মতে, কক্সবাজারে আরো অনেক বড় বড় নেতা আছে,কোটি কোটি টাকার মালিকও আছেন।এরপরেও কিন্তু শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পরিবারের সাথে মো. ইসমাঈল সিআইপি পরিবারের যে একটা সু সম্পর্কের বন্ধন, তা চির অটুট থাকুক, এমনটাই প্রত্যাশা জেলাবাসীর।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments