বাড়িআলোকিত টেকনাফমেজর সিনহা হত্যা মামলার আসামীদের এখনো রিমান্ডে নেওয়া হয়নি

মেজর সিনহা হত্যা মামলার আসামীদের এখনো রিমান্ডে নেওয়া হয়নি

কক্সবাজার প্রতিনিধি

সেনাবাহিনীর অবসরগ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে গুলি করে হত্যার মামলায় আত্মসম্পর্ণ করা চার পুলিশ সদস্য এবং ওই ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে ৭ দিনের রিমান্ডে নিতে আসে র‌্যাবের একটি টিম। আজ (১৩ আগষ্ট) বেলা ১১ টার দিকে র‌্যাবের একটি টিম আসামীদের রিমান্ডে নিতে কক্সবাজার জেলা কারাগারে আসে। পরে র‌্যাব আধা ঘন্টা অবস্থান করে উদ্ধর্তন কর্তৃপক্ষের নির্দেশে কক্সবাজার জেলা কারাগার হতে ফেরত যান। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্ণেল আশিক বিল্লাহ জানান, বিষয়টি আমরা গণমাধ্যমকে পরে জানাবো।
কক্সবাজার জেলা কারাগারের সুপার মোহাম্মদ মোকাম্মেল হোসেন জানান, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় আটককৃত আসামীদের মধ্যে ৭ আসামীকে আজ বেলা ১১ টার দিকে র‌্যাব রিমান্ডে নেয়ার জন্য আসে। পরে র‌্যাব জেলগেইট থেকে ফেরত যান।
রিমান্ডে নেয়ার কথা ছিলেন যাদের তারা হলো, কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া, পুলিশ দায়েরকৃত মামলার সাক্ষী মো. নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াজ।
৬ অগাস্ট আদালতে আত্মসমর্পণ করা টেকনাফ থানার বরখাস্ত ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ লিয়াকত সহ ৭ পুলিশ সদস্য ও পুলিশ দায়েরকৃত মামলার সাক্ষী গ্রেফতার ৩ জন সহ ১০ জন কারাগারে রয়েছে। তাদেরকে যে কোন সময় কারাগার হতে র‌্যাব হেফাজতে রিমান্ডে নেয়া হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments