বাড়িআলোকিত টেকনাফশাহপরীরদ্বীপের একমাত্র বিকল্প গ্রামীণ জনপদ সড়কের বেহাল দশা,ভোগান্তিতে মানুষ

শাহপরীরদ্বীপের একমাত্র বিকল্প গ্রামীণ জনপদ সড়কের বেহাল দশা,ভোগান্তিতে মানুষ

|| আমান উল্লাহ আমান। ||

সাবরাং ৩ নং ওয়ার্ডের যে (কচুবনিয়া) দীর্ঘদিন যাবৎ মেরামত না করায় ভারী বর্ষণে সড়ক ও ভারী যানবাহন চলাচলে জনপথ বিভাগ ও এলজিডির প্রায়  ১ কিঃমি কিলোমিটার পাকা সড়কই এখন মৃত্যু ফাঁদ। কর্তৃপক্ষ মেরামতের কোন উদ্যোগ না নেয়ায় ওই সকল সড়কে প্রতিদিন প্রায় কয়েক হাজার মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বিগত বছর আগে ৪ নং সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর হোসেনের অগ্রণী ভূমিকায় সাবরাং ৩ নং ওয়ার্ডের যে (কচুবনিয়া) রাস্তা টি হয়েছিল তা শাহপরীর দ্বীপ বেড়িঁবাধ নির্মাণের নিমিত্তে ভারী যানবাহন চলাচল করায় রাস্তা টি আজ পায়ে হেটেঁ চলাচল করারও উপযোগী নাই।

বিভিন্ন পয়েন্টে গর্ত ও খানাখন্দে ভরে যাওয়ায় যানবাহন সহ যাতায়াত করতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। টেকনাফ-শাহপরীরদ্বীপ রাস্তাটি হারিয়াখালীর পর থেকে সম্পূর্ণ ভাবে বিলীন হওয়ায় এই রাস্তাটি শাহপরীরদ্বীপ বাসী একমাত্র বিকল্প সড়ক হিসেবে ব্যবহার করে আসছে।নিত্য প্রয়োজনীয় মালামাল থেকে শুরু করে যাবতীয় কাজকর্ম এই রাস্তা দিয়ে নির্বাহ করে আসছে।

এই রাস্তা টি শাহপরীর দ্বীপ বেড়িবাধঁ নির্মানকারী ঠিকাদারী প্রতিষ্ঠান এসটিসি গ্রুপ করে দিবে বলে লোকে মুখে আলোচিত হলে ও  এখন পর্যন্ত রাস্তায় কোন ধরনের সংস্কার হইনি। তাই অনতিবিলম্বে এই রাস্তাটি সংস্কার করে বিশাল জনগোষ্ঠীর দূর্ভোগ লাঘবে এগিয়ে আসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিনীত আহবান জানিয়েছেন এলাকাবাসী।

 

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments