বাড়িআলোকিত টেকনাফশ্বশুর বাড়িতে জামাই খুন

শ্বশুর বাড়িতে জামাই খুন

কক্সবাজারের টেকনাফের হ্নীলা এলাকায় প্রকাশ্য দিবালোকে শ্বশুর বাড়িতে জামাই খুনের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে টেকনাফের হ্নীলা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে।

জানা যায়, নিহত আনোয়ারুল ইসলাম (২২) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী মাদরাসা পাড়ার সোলতান আহমদের ছেলে। আলী আকবর পাড়ার সৌদি প্রবাসী মমতাজ মিয়ার মেয়ে হাসিনাকে বিয়ে করে সে। নিজ বাড়িতে জটিলতার কারণে বউকে নিয়ে শ্বশুর বাড়িতেই বসবাস করে আসছিল আনোয়ারুল ইসলাম। তবে শ্বশুর বাড়িতে প্রায় সময় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো। ঘটনার ধারাবাহিকতায় বুধবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনতে পায় বলে জানা গেছে। কিন্তু কী কারণে এই ঝগড়া তা নিয়ে কেউ মুখ খুলছে না।

টেকনাফের হ্নীলা আলী আকবর পাড়ায় শ্বশুর বাড়িতে বসবাসরত আনোয়ারুল ইসলামকে মারধর ও ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে রাখা হয়। ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এ বি এম এস দোহার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে। নিহত আনোয়ারের সংসারে এক বছরের একটি শিশু সন্তান রয়েছে।

নিহত আনোয়ারের ভাই রশিদ উল্লাহ বলেন, ‘আমার ভাইকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা এই নৃশংস হত্যাকাণ্ডের সুবিচার চাই।’

স্থানীয় ইউপি মেম্বার বশির আহমদ বলেন, ‘পুলিশ আমার এলাকা থেকে আনোয়ারুল ইসলাম নামে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছেন।’

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এ বি এম এস দোহা জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত আনোয়ারুল ইসলাম নামে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments