বাড়িআলোকিত টেকনাফসাড়ে ১১ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

সাড়ে ১১ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিনিধিঃ-

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে র্যাব-৭ এর সদস্যরা। শুক্রবার দিবাগত মধ্য রাতে পৃথক এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ই-৩-৮ ব্লকের মৃত আবদু সালামের ছেলে হোসেন আহম্মদ (৩০), টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের ডি-৫ ব্লকের মৃত সামছুল ইসলামের ছেলে ছনাউল্লাহ (৪০) ও উখিয়ার থাইংখালী রোহিঙ্গা ক্যাম্পের মমতাজ মিয়ার ছেলে হামুদুল হাসান (২১)।

র্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান জানান, উখিয়ার কুতুপালং বাজার এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন খবর পেয়ে শুক্রবার রাতে অভিযান চালায় র্যাবের একটি দল। র্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় হোসেন আহম্মদ ও ছনাউল্লাহকে আটক করা হয়। আটকদের দেহ তল্লাশি করে ৩ হাজার ৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

অপরদিকে টেকনাফের হোটেল স্কাই ভিউতে কিছু মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে রাতে র্যাবের আরেকটি দল অভিযান চালায়। হোটেল স্কাই ভিউয়ের ২য় তলায় ১০৮ নং কক্ষে অভিযান চালিয়ে হামুদুল হাসানকে আটক করা হয়। তার কাছ থেকে ৭ হাজার ৬৫৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

মেজর মেহেদী হাসান জানান জানান, আটকরা দীর্ঘদিন যাবত বিভিন্ন মাদক সিন্ডিকেটের মাধ্যমে মিয়ানমার থেকে ইয়াবা এনে কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। মাদক আইনে মামলা করে উদ্ধারকৃত ইয়াবাসহ তাদের উখিয়া ও টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments